আজ ওয়াংখেড়েতে মুখোমুখি শচিন-লারা, ক্রিকেট প্রেমীদের উন্মাদনা তুঙ্গে

আজ শনিবার মুম্বইয়ের ওয়াংখেড়েতে মুখোমুখি শচিন তেন্ডুলকর ও ব্রায়ান লারা।রোড সেফটি ওয়ার্ল্ড সিরিজে উদ্বোধনী ম্যাচে ভারতীয় কিংবদন্তীদের মুখোমুখি ওয়েস্ট ইন্ডিজ কিংবদন্তীরা। যার মুখ্য আকর্ষণ হলেন শচিন তেন্ডুলকর ও ব্রায়ান লারা।
খেলোয়াড় জীবনে এঁদের নিয়ে তুমুল আগ্রহ ছিল ক্রিকেট প্রেমীদের মধ্যে। অবসর নেওয়ার পরও তা যে বিন্দুমাত্র কমেনি, এই ম্যাচই তার প্রমাণ। ওয়াংখেড়েতে শচিন-লারাকে দেখার জন্য অনেকেই হাজির থাকবেন। এই ম্যাচ খেলার জন্য শচিন অবশ্য নেটে যথেষ্ট সময়ও দিয়েছেন।
এই টি-টোয়েন্টি টুর্নামেন্ট নিয়ে যুবরাজ সিং বলেছেন, ‘শরীর হয়তো আগের মতো দেবে না। কিন্তু আমরা সেরাটাই দেব। বিশ্বকাপজয়ী টিমের অনেকেই এই ম্যাচে খেলবে। ব্যাটিং, বোলিং নিয়ে খুব একটা প্রশ্ন নেই, তবে ফিল্ডিং নিয়ে অবশ্যই চাপ থাকবে।’
ওয়েস্ট ইন্ডিজের কার্ল হুপার বলেছেন, ‘আমাদের শরীর পুরোনো হয়েছে। কিন্তু প্রতিদ্বন্দ্বিতা কমেনি। ম্যাচ দেখার জন্য স্টেডিয়াম ভরে যাবে। আমরা একটা ভালো ম্যাচ উপহার দেওয়ার চেষ্টা করব।’
তবে শুধু শচিন কিংবা লারা নন, এককথায় ওয়াংখেড়েতে আজ চাঁদের হাট। সচিন নেতৃত্বাধীন ভারতীয় দলে থাকছেন যুবরাজ সিং, জাহির খান কিংবা মুনাফ প্যাটেলের মতো বিশ্বজয়ী দলের সদস্যরা। ঠিক তেমনই ওয়েস্ট ইন্ডিজ লেজেন্ড স্কোয়াডে রয়েছেন কার্ল হুপার, শিবনারায়ণ চন্দ্রপল, রামনরেশ সারওয়ানের মতো নাম। থাকছেন স্প্রিন্টার যোহান ব্লেকও। পাঁচ দেশের এই ওয়ার্ল্ড সিরিজের প্রথম ম্যাচে মাঠে নামার আগে মুম্বইয়ে শুক্রবার নেটে রীতিমতো গা ঘামিয়েছেন দু’দলের ক্রিকেটাররা।

Previous articleরোহিঙ্গাদের উপর নির্যাতন, অভিযোগে সু কি’-র সম্মান ফেরাল সিএলসি
Next articleফের শহরের বুকে ব্যাংক জালিয়াতির শিকার এক বৃদ্ধ! ঘটনা চমকে দেওয়ার মতো