শোভনকে ফেরাতে মরিয়া চেষ্টা, নবান্নে মুখ্যমন্ত্রীর দ্বারস্থ বৈশাখী!

শোভন চট্টোপাধ্যায়কে তৃণমূলমুখী করতে এবার সরাসরি তৃণমূল সুপ্রিমো মমতা বন্দ্যোপাধ্যায়ের দ্বারস্থ হলেন শোভনের বান্ধবী বৈশাখী বন্দ্যোপাধ্যায়।
বৃহস্পতিবার বিকেলে নবান্নে যান বৈশাখী। সেখানে মমতা বন্দ্যোপাধ্যায়ের সঙ্গে তিনি বেশ কিছুক্ষণ বৈঠক করেন । যদিও এই বৈঠকের পর বৈশাখী নবান্ন ছাড়ার সময় দাবি করেন মমতা বন্দ্যোপাধ্যায়ের সঙ্গে শোভনের বিষয়ে কোনও কথা হয়নি। বরং তাঁর দাবি, কলেজের বিষয়ে আলোচনা করতেই মুখ্যমন্ত্রীর কাছে এসেছিলাম। উনি এই বিষয়ে শিক্ষামন্ত্রীর সঙ্গে কথা বলবেন। শোভন নিয়ে কোনও আলোচনা হয়নি।
বৈশাখী এমন দাবি করলেও রাজনৈতিক মহলের মতে, শোভন চট্টোপাধ্যায় ও তৃণমূলের মধ্যের দূরত্ব দূর করতে শেষ চেষ্টা চলছে দুতরফেই। সেই শেষ চেষ্টাই এদিন করতে নবান্নে গিয়েছিলেন বৈশাখী।
আগেই শোভন চট্টোপাধ্যায়ের ওয়ার্ড সামলানোর দায়িত্ব দেওয়া হয়েছিল তাঁকে। তবে শোভন তো শুধু কাউন্সিলর নন, বিধায়কও। সম্প্রতি শোভনের গোটা বিধানসভা কেন্দ্রের দায়িত্বও দেওয়া হয় তাঁর স্ত্রী রত্না চট্টোপাধ্যায়কে। আর এরপরই ক্ষুব্ধ হয়ে শোভন চট্টোপাধ্যায় বিজেপির সঙ্গে ‘ভাঙা’ সম্পর্ক আবার জোড়া লাগাতে তৎপরতায় হন বলে সূত্রের খবর। ইতিমধ্যেই বিজেপির সর্বভারতীয় সভাপতি জেপি নাড্ডার সঙ্গে শোভনের কথাও হয়েছে। তারপরই বঙ্গ বিজেপি নেতাদের শোভনকে সক্রিয় করার বিষয়ে প্রয়োজনীয় নির্দেশ দেন নাড্ডা, বিজেপি সূত্রে এমনই জানা গিয়েছে ।
যদিও মুখ্যমন্ত্রীর সঙ্গে বৈঠকের ফল নিয়ে মুখে কুলুপ এঁটেছেন বৈশাখী ।

 

 
Previous articleকরোনায় দেশের প্রথম মৃত্যু কর্ণাটকে, জারি চূড়ান্ত সতর্কতা
Next articleব্রেকফাস্ট নিউজ