করোনা সতর্কতা: টলিপাড়া ৩০মার্চ পর্যন্ত শুটিং বন্ধ

করোনাভাইরাস মোকাবিলায় সিদ্ধান্ত। বুধবার থেকে ৩০মার্চ পর্যন্ত শুটিং বন্ধ রাখা হচ্ছে টলিপাড়ায়। জানালেন রাজ্যের মন্ত্রী তথা ফেডারেশন অব সিনে টেকনিশিয়ানস অ্যান্ড ওয়ার্কার্স অব ইস্টার্ন ইন্ডিয়ার সভাপতি অরূপ বিশ্বাস। সোমবারই, মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় রিয়েলিটি শো-র শুটিং বন্ধের নির্দেশ দিয়েছিলেন। কিন্তু সিনেমা বা সিরিয়াল বন্ধের বিষয়ে তিনি কোনও নির্দেশ দেননি।

এ বিষয়ে সিদ্ধান্ত নিতে মঙ্গলবার নন্দনে বৈঠকে বসেন অরূপ বিশ্বাস, পরিচালক রাজ চক্রবর্তী, প্রযোজক নিসপাল সিং রানে, অভিনেতা জুন মালিয়া, অরিন্দম গঙ্গোপাধ্যায়, পিয়া দাস, শান্তিলাল মুখোপাধ্যায় সহ অনেকে। বিভিন্ন টেলিভিশন চ্যানেলের প্রতিনিধিরাও হাজির ছিলেন। সেখানেই সিদ্ধান্ত হয় সব শুটিং ৩০ মার্চ পর্যন্ত বন্ধ রাখা হবে। যে সব ইউনিট আউটডোরে আছে তাদেরও কাজ বন্ধ করে ফিরে আসতে বলা হয়েছে। পরিস্থিতি বুঝে পরিবর্তি সিদ্ধান্ত নেওয়া হবে বলে জানান অরূপ বিশ্বাস।

এই পরিস্থিতিতে টেলিভিশন ধারাবাহিকগুলি ব্যাঙ্কিং এপিসোড অর্থাৎ শুটিং হয়ে যাওয়া এপিসোড দেখানোর পরে রিপিট টেলিকাস্ট করতে পারে বলে জানান আর্টিস্ট ফোরামের সাধারণ সম্পাদক অরিন্দম গঙ্গোপাধ্যায়।

আরও পড়ুন-BREAKING: মনোনয়ন বাতিল দীনেশ বাজাজের, রাজ্যসভায় যাচ্ছেন মৌসম

Previous articleকরোনা সচেতনতায় লিফলেট বিলি ত্রিপুরার মুখ্যমন্ত্রীর
Next articleযোগী রাজ্যে মুখ্যমন্ত্রীর বিরুদ্ধে পোস্টার, গ্রেফতার ৬