“একা থেকে লড়ব মারণ রোগের সঙ্গে” দেশে ফিরে সিদ্ধান্ত প্রসেনজিৎ-সৃজিতের

করোনার জেরে বন্ধ শ্যুটিং। বিদেশ থেকে একে একে ফিরে আসছেন টলি সেলেবরা। মিমি, জিৎ, বিশ্বনাথের পরে বৃহস্পতিবার ফিরলেন প্রসেনজিৎ চট্টোপাধ্যায় ও সৃজিত মুখোপাধ্যায়। সৃজিতের পরবর্তী ‘কাকাবাবু’ সিরিজের শুটিংয়ে দক্ষিণ আফ্রিকায় ছিলেন তাঁরা। জোহানেসবার্গ বিমানবন্দর থেকে দুবাই হয়ে এদিন সকাল ৮টা নাগাদ কলকাতা বিমানবন্দরে নামে টিম ‘কাকাবাবু’। এয়ারপোর্ট কর্তৃপক্ষের করোনা সংক্রান্ত সব ধরনের পরীক্ষাতেই প্রাথমিক ভাবে পাশ করেছেন তাঁরা। দু’জনেরই মুখ ঢাকা ছিল মাস্কে। সংবাদ মাধ্যমের সঙ্গেও মুখ ঢেকেই কথা বলতে দেখা যায় তাঁদের।

বিমানবন্দরের বাইরে সাংবাদিকদের প্রশ্নের উত্তরে প্রসেনজিৎ বলেন, দক্ষিণ আফ্রিকায় থাকতে তাঁদের কোনও অসুবিধে হয়নি। কিন্তু বিদেশ থেকে এসেছেন বলে, আপাতত বাড়িতে ১০ দিনের বেশি নিজেকে কোয়ারেন্টাইনে রাখবেন বলে সিদ্ধান্ত নিয়েছেন টলিউডের বুম্বাদা।

সৃজিত মুখোপাধ্যায় জানান, করোনায় আক্রান্ত দেশগুলির মধ্যে নেই আফ্রিকা, তাই রাজারহাটে আইসোলেশন সেন্টরে যেতে হচ্ছে না। তবে, আগামী ১৪দিনের জন্য তিনি ‘হোম কোয়রান্টিন’-এ থাকবেন বলে জানান সৃজিত। পরিবার ও সাধারণ মানুষের স্বার্থে এই সিদ্ধান্ত।

শহরে ফিরে টুইটারে সৃজিত লেখেন, “সময়ের একদিন আগেই দেশে ফিরতে হয়েছে। দক্ষিণ আফ্রিকা এবং কলকাতা টিমকে ধন্যবাদ। তাঁদের পরিশ্রমেই শ্যুট শেষ করা গিয়েছে। এবার হোম কোয়রান্টিনে ১৪ দিন থাকব। কারণ ভারত এক কঠিন সময়ের মধ্যে দিয়ে যাচ্ছে। আমরা সবাই মিলে এই রোগের মোকাবিলা করব কিন্তু একসঙ্গে থেকে নয়।”
এ দিকে বুধবার শুটিং সেরে দেশে ফেরেন সাংসদ এবং অভিনেতা মিমি চক্রবর্তী ও জিৎ। মিমি জানান, আপাতত ১৪দিন বাড়িতেই থাকবেন তিনি। যদিও সংবাদ মাধ্যমের সঙ্গে কথা বলার সময় মিমি চক্রবর্তীকে মাস্ক ছাড়াই দেখা যায়। তাঁর সঙ্গে ছিলেন অভিনেতা জিৎ, তাঁকে অবশ্য মাস্ক পরেই সংবাদ মাধ্যমের সঙ্গে কথা বলতে দেখা যায়।

আরও পড়ুন-১৪দিন নিজেকে গৃহবন্দি রাখবেন মিমি! বন্ধ করে দিলেন অফিস

Previous articleমার্চে ব্যাঙ্ক বন্ধ টানা ৩ দিন
Next articleগলায় ব্যথা আমলাপুত্রের, ভর্তি বেলেঘাটা আইডিতে