লকডাউনের মধ্যে নতুন ebook-এর টিজার ছাড়লেন কুণাল

বাংলা বইয়ের জগতে নজির গড়ে লকডাউনের মধ্যে পাঠকদের জন্য ebook আনছেন কুণাল ঘোষ। 1/4/2020 বুধবার সেটি প্রকাশিত হবে। নতুন গল্পের স্বাদ নিয়ে। মঙ্গলবার সকালের ফেস বুক পোস্টে ঘোষণা করেছিলেন লেখক। এবার টিজারধর্মী প্রচারে এলেন।

গল্পের বিষয়বস্তু তুলে ধরে কৌতূহল আরও বাড়িয়ে পোস্ট করলেন কুণাল।
তিনি লিখেছেন-

” হাফ ডজন গপ্পো”।
e-book. প্রকাশ : 1/4/2020
এক নজরে ছটি গল্প:

1) আদাব 2020: মহারাষ্ট্র থেকে লকডাউনের মধ্যে কোনোরকমে বাগনানের গ্রামে ফিরছে দুই শ্রমিক রতন ও আরশাদ। হঠাৎ একজনের জ্বর। এত কষ্ট করে কোলাঘাট পর্যন্ত এসে গেছে তারা। রূপনারায়ণ পেরোলেই বাড়ি। তারপর?

2) জবাব: বর্ষীয়ান মহানায়ক অসিতকুমার দীর্ঘদিনের দূরত্ব কাটিয়ে সিনেমা ছেড়ে নিজের সংসারে স্বেচ্ছাবন্দি থাকা একসময়ের নায়িকা রীতা সেনকে বললেন,” আমরা কি অপমানের জবাব দেব না?” কেন বললেন? কীসের জবাব?

3) ঠিক গল্প নয়: অনির্বাণ সুচেতাকে খুব ভালোবেসে ফেলেছে। কিন্তু এই মনের খেলা তো বিস্তর জটিল। পুরো ভুলভুলাইয়া। কেন?

4) জানা অজানা: বয়স্ক ড্রাইভার সনৎদা হঠাৎ না বলে কামাই করায় এবার পুরোপুরি ছাড়িয়ে দেওয়ার সিদ্ধান্ত নিল অনিমেষ আর মানালী। তারপর?

5) চারপাশ: সামনেই বস্তি বলে শ্রীতমার আপত্তি ছিল। কিন্তু ফ্ল্যাটটা নিতেই হল প্রীতমদের। মুখোমুখি ঝকঝকে জি প্লাস ফোর আর টালির চাল। জীবন এগোল কোন পথে?

6) প্রদীপের দৈত্য: ক্যানসার আর দারিদ্র্যে বিধ্বস্ত অপূর্ব। স্ত্রী মিতালীর উপর প্রদীপদার অশুভ ছায়া। মেয়ে মিলি এসকর্ট সার্ভিস বেছে খাদের কিনারায়। ছেলে মিলন শপিং মলের চাকরি নিয়ে লড়ছে। চিলেকোঠার ঘর থেকে পাওয়া প্রদীপ কি কোনো মুশকিল আসান দৈত্যকে পাঠাবে ?

” হাফ ডজন গপ্পো।”
1/4/2020, আপনার হাতের মুঠোয়।
অনুরোধ: ebook পড়ুন ও পড়তে বলুন।

ঘরে থাকুন। সুস্থ থাকুন।
জরুরি পরিষেবার বন্ধুদের সেলাম।

Previous articleদোকান খুলতেই মিষ্টি কিনতে লম্বা লাইন জেলায় জেলায়
Next articleনিজামপুরের করোনা আক্রান্ত যুবককে নিয়ে যা বললেন মুখ্য স্বাস্থ্য আধিকারিক