বাংলার আটকে থাকা মানুষদের পাশে দাঁড়ানোর অনুরোধ জানিয়ে কেরলের মুখ্যমন্ত্রীকে চিঠি দিলীপের

লকডাউনে কেরলে আটকে থাকা এই রাজ্যের বাসিন্দাদের জন্য এবার সেখানকার মুখ্যমন্ত্রী পিনারাই বিজয়নকে চিঠি লিখলেন রাজ্য বিজেপি সভাপতি তথা সাংসদ দিলীপ ঘোষ।

রাজ্য বিজেপি সভাপতি চিঠিতে লেখেন, করোনার জন্য এখন গোটা দেশজুড়ে চলছে লকডাউন। সেই কারণে, পশ্চিমবঙ্গের অনেক বাসিন্দা ভারতের বিভিন্ন প্রান্তে আটকে পড়েছেন। তাঁরা কেউ শ্রমিক, কেউ পড়ুয়া, কেউবা অন্য পেশার মানুষ। কেউ আবার চিকিৎসা করতে গিয়ে গোটা পরিবার নিয়ে সেখানে আটকে পড়েছেন। এই পরিস্থিতিতে তাঁদের অনেকেরই খাদ্য ও বাসস্থানের সমস্যা হচ্ছে। অনেকের হাতে টাকা-পয়সাও নেই।

কেরলের মুখ্যমন্ত্রী পত্র মারফৎ আবেদন করে দিলীপ ঘোষ বলেন, “আমি আপনাকে একটা তালিকা পাঠালাম। যেখানে আপনার রাজ্যের বিভিন্ন প্রান্তে আটকে থেকে আমাদের সহ-নাগরিকদের নাম, ফোন নম্বর উল্লেখ্য রয়েছে। এই সঙ্কটজনক সময়ে অনুগ্রহ করে তাঁদের জন্য থাকা-খাওয়া, নিরাপত্তা এবং স্বাস্থ্য পরিষেবার ব্যবস্থা করুন। আমাদের রাজ্যের এই অসহায় মানুষদের পাশে আপনার সরকার দাঁড়িয়ে প্রয়োজনীয় ব্যবস্থা নিক।”

দিলীপ ঘোষ পিনারাই বিজয়নকে আরও লেখেন, “আপনার রাজ্য থেকে পশ্চিমবঙ্গে এসে আটকে থাকা মানুষজনের একটি তালিকা আমাকে মেইল অথবা ফোন করে জানান। যদি তাঁরা কোনও সমস্যায় পড়ে তাহলে আমার অফিসে যোগাযোগ করতে বলুন। আমরা সাহায্যের হাত বাড়িয়ে আছি।”

চিঠির একেবারে শেষে রাজ্যি বিজেপি সভাপতি জানান, “আমরা সবাই কাঁধে কাঁধ মিলিয়ে লড়াই করলে অচিরেই এই রোগের বিরুদ্ধে জয়ী হবোই।”

Previous articleবারান্দায় দাঁড়িয়ে প্রধানমন্ত্রীকে সম্মান জানানোর অনুরোধ, উত্তর দিলেন মোদি
Next articleবুদ্ধ ও অভিষেক: প্রকাশেই সাড়া ফেলল দুই ই-বুক