কপিল দেবের গোপন প্রেমের কথা জানেন?

আমাদের দেশের মানুষ দুটি জিনিস সম্পর্কে বেশি উৎসাহী, চলচ্চিত্র এবং ক্রিকেট। তাই বলিউড এবং ক্রিকেট যখন একত্রিত হয়, তখন তারা সর্বদা প্রশংসা পায়। এতে অবাক হওয়ার কিছু নেই, বলিউডের মহিলারা যারা গোটা জাতিকে তাঁদের ‘হাঁটুতে দুর্বল করে তোলে’, তাঁরা সেই সমস্ত পুরুষদের প্রেমে আগ্রহ খুঁজে পায় যারা দেশকে বর্ণনা করে।

শর্মিলা ঠাকুর-মনসুর আলি খান পতৌদি, মাধুরী দীক্ষিত-অজয় জাদেজা, নাগমা-সৌরভ গাঙ্গুলী, দিপিকা পাড়ুকন-যুবরাজ সিং এমন প্রমুখ ভারতীয় ক্রিকেট খেলোয়াড়রা রয়েছেন যাঁদের হৃদয় জুড়ে ছিল এমন ভারতীয় সুন্দরীরা।

তবে, এমনই একটি প্রেমের গল্প রয়েছে যা আপনি সত্যিই মনে করতে পারেন না। তা হল কিংবদন্তি ক্রিকেটার কপিল দেব, যিনি ১৯৮৩ সালে বিশ্বকাপ ট্রফি নিয়েছিলেন এবং বলিউডের প্রখ্যাত অভিনেত্রী সারিকার কথা।

কপিল দেব এবং সারিকা দুজনই প্রথম দেখা হওয়ার সময় অবিবাহিত ছিলেন। জানা গিয়েছে, মনোজ কুমারের উদ্দেশ্য ছিল, দুটি ভিন্ন ইন্ডাস্ট্রির দুই তারকাকে একসাথে নিয়ে আসা। এবং তাঁরা নিজেদের মধ্যে কথোপকথনের মাঝখানেই একটি সম্পর্কের মধ্যে জড়িয়ে পড়ে। কিন্তু সে সম্পর্ক তৈরি হয়েও হল না।

কারণ এরই মধ্যে কপিল দেব তাঁর বান্ধবী রমি ভাটিয়ার কাছে ফিরে যাওয়ার সিদ্ধান্ত নিয়েছিলেন। যার সঙ্গে ওই সময় মনোমালিন্য চলছিল কপিলের। তবে কপিল এবং রমির নিজেদের মধ্যে কথোপকথনের পর দীর্ঘ লড়াই-ঝগড়ার অবসান ঘটেছিল। এর পরেই কপিল দেব তাঁর প্রথম প্রেমিকা রমিকে বিয়ে করার সিদ্ধান্ত নেয়। কপিল দেব এবং রমির বিয়ের পর সারিকা বিয়ে করেছিলেন দক্ষিণী সুপারস্টার কমল হাসানকে।

Previous articleকৈলাস বিজয়বর্গীয়র বিরুদ্ধে অভিযোগ দায়ের তৃণমূল কাউন্সিলরের
Next articleঅভিষেকের ‘কল্পতরু’-র আদলে উত্তর ২৪ পরগনায় কমিউনিটি কিচেন