বসে নেই প্রাক্তন মেয়র, মুখ্যমন্ত্রীর নির্দেশে প্রশাসক হিসেবে তাঁর নয়া পরিকল্পনা জেনে নিন

কলকাতার মেয়র হিসেবে সদ্য মেয়াদ ফুরিয়েছে তাঁর। কিন্তু তাতে কী? একটি দিনও বসে নেই। এখন প্রশাসক হিসেবে একই ভাবে কাজ করে চলেছেন তিনি। মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের নির্দেশে প্রতি নিয়ত পরিকল্পনা করছেন। সেই পরিকল্পনাকে বাস্তবের রূপ দেওয়ার চেষ্টা করছেন প্রাক্তন মেয়র তথা রাজ্যের মন্ত্রী ফিরহাদ হাকিম।

আজ, মঙ্গলবার একটি গুরুত্বপূর্ণ প্রশাসনিক বৈঠক করেন ফিরহাদ হাকিম। তিনি জানান, মারণ ভাইরাস করোনা মোকাবিলায় কলকাতা পুলিশের সঙ্গে কলকাতা পুরসভার বর্তমান বোর্ড অফ Administrator’s-এর সঙ্গে সমন্বয়ে রেখে কাজ করার রূপরেখা ঠিক করা হচ্ছে।

পাশাপাশি প্রাক্তন মেয়র বলেন, কলকাতার বড়বাজার এলাকার মেছুয়া ফল পট্টিতে কীভাবে সোশ্যাল ডিসটেন্স বজায় রেখে লোডিং-আনলোডিং করা যায় এবং বেচা-কেনা করা যায়, তারও রূপরেখা ঠিক করা নিয়ে এই বৈঠকে ইতিবাচক আলোচনা হয়েছে।

Previous articleআত্মনির্ভর ভারত গড়ার সংকল্প, মোদির ভাষণে ২০ লক্ষ কোটি টাকার আর্থিক প্যাকেজ ঘোষণা
Next article২৪ ঘণ্টায় বাংলায় নতুন করে সংক্রমিত ১১০ ও মৃত ৮, ফলে রাজ্যে এখন করোনাযুক্ত মৃত্যুর সংখ্যা ১৯৮, সরাসরি করোনা সংক্রমণের কারণেই মারা গিয়েছেন ১২৬ জন,  বাকি ৭২ জনের করোনা সংক্রমণের সঙ্গে ছিল কো-মরবিডিটি, গত ২৪ ঘণ্টায় সুস্থতা ও টেস্টিং সংখ্যা দুইই বেড়েছে রাজ্যে