তেলেনিপাড়া নিয়ে সোশ্যাল মিডিয়ায় আপত্তিকর পোস্ট, গ্রেফতার অভিযুক্ত

হুগলির তেলেনিপাড়া গোলমাল নিয়ে ফেসবুকে আপত্তিকর মন্তব্য করেছিলেন। সেই অভিযোগে, দক্ষিণ ২৪ পরগনার সোনারপুরের এক মহিলাকে গ্রেফতার করল পুলিশ।

দিন কয়েক আগে হুগলির ভদ্রেশ্বরের তেলেনিপাড়ায় দু’পক্ষের গোলমাল হয়। এই ঘটনাকে কেন্দ্র করে সোশ্যাল মিডিয়ায় নজরদারি চালায় পুলিশ। শুক্রবার হুগলির চন্দননগর পুলিশ কমিশনারেটের সাইবার ক্রাইম বিভাগের অফিসাররা সুতপা মাইতি নামে ওই অভিযুক্তকে গ্রেফতার করেন। কমিশনারেটের ডিসি সুব্রত গঙ্গোপাধ্যায় বলেন, তেলেনিপাড়া নিয়ে সোশ্যাল মিডিয়ায় আপত্তিকর মন্তব্য পোস্ট করেন ওই মহিলা। তাই তাকে গ্রেফতার করা হয়েছে। নিজেকে আইনজীবী বলে পরিচয় দিয়েছেন অভিযুক্ত। সেই পরিচয় খতিয়ে দেখা হচ্ছে।

ওই পোস্টে রাজ্যের এক মন্ত্রী এবং এক পুলিশকর্তার নামেও কুরুচিকর মন্তব্য করা হয়েছে। ওই মন্তব্য ‘শেয়ার’ করায় আরও ১৭ জনের খোঁজ শুরু করেছে পুলিশ। পুলিশ সূত্রে খবর, প্রতারণার অভিযোগে ২০১৮ সালের মে মাসে তাঁকে গ্রেফতার করা হয়েছিল। পরে তিনি জামিন পান। ধৃতকে চুঁচুড়া আদালতে হাজির করা হয়। বিচারক তাঁকে এক দিন পুলিশ হেফাজতে রাখার নির্দেশ দেন। যদিও নিজের পক্ষেই সওয়াল করেছেন ওই মহিলা। তাঁর বক্তব্য, “আমার ছবিকে ব্যবহার করে অ্যাকাউন্ট খুলে ষড়যন্ত্র করা হয়েছে। ইচ্ছাকৃতভাবে এই কাজ করে কেউ আমাকে বিপদের মুখে ফেলছে।”

 

 

Previous articleস্কুলেও এবার সামাজিক দূরত্ব মেনে ক্লাস, ইঙ্গিত দিলেন মন্ত্রী
Next article‘বাইসাইকেল থিফ’: চিঠি লিখে ক্ষমা প্রার্থনা বাড়ি ফিরতে মরিয়া পরিযায়ী শ্রমিকের