শামির সঙ্গে টপলেস ছবি পোস্ট হাসিনের, তবে কি নয়া মোড় তাঁদের সম্পর্কের?

ভারতীয় ক্রিকেট দলের পেসার মহম্মদ শামির সঙ্গে তার স্ত্রী হাসিন জাহানের বিবাদ নতুন কিছু নয়। তাদের সম্পর্কে চিড় ধরেছে অনেকদিনই। তাদের সম্পর্কের বিবাদের কথা নিয়ে একসময় তোলপাড় হয়েছিল ভারতীয় ক্রিকেট মহল থেকে সারা দেশ জুড়ে। তাঁদের ঝামেলা গড়িয়েছে আদালত পর্যন্ত। এত কিছু হওয়ার পরেও এই হাসিন শামির সঙ্গে সোশ্যাল মিডিয়ায় পোস্ট করল একটি ছবি।

শামির সঙ্গে টপলেস অবস্থায় অন্তরঙ্গ ছবি পোস্ট করে পুরনো বিতর্ক খুঁচিয়ে তুলেলেন হাসিন জাহান। ছবি শেয়ার করলেও, তাদের সম্পর্কের যে কোনও উন্নতি হয়নি তা পোস্টে কমেন্টের মাধ্যমেই জানিয়ে দিয়েছেন হাসিন। ইনস্টাগ্রামে ছবির ক্যাপশনে তিনি লেখেন, ‘কাল তুই কিছুই ছিলিস না তাই আমি পবিত্র ছিলাম। আজ তুই কিছু হয়ে গিয়েছিস, তাই আমি অপবিত্র হয়ে গেলাম। মিথ্যার বোরখা দিয়ে প্রকাশ্য সত্যিটাকে ঢেকে ফেলতে পারবি না। কুমিরের কান্না খুব কম দিনই বাঁচাতে পারবে।’ সঙ্গে হাসিন যোগ করেন, ‘ক্রিকেটার শামির সঙ্গে ছবির মডেল হাসিন জাহান।’

 

কিন্তু হঠাৎ কেন এই পোস্ট করলেন হাসিন তা নিয়েই উঠছে প্রশ্ন। আপাতত দেখা যাক এই পোস্টের ফলে কোনও বিবাদ সৃষ্টি হয় কিনা। পাল্টা কোনও প্রতিক্রিয়া মহম্মদ শামি বা তার পরিবারের তরফ থেকে আসে কিনা সেটাই দেখার।

Previous articleকেন্দ্রীয় মন্ত্রিসভার বৈঠকে এমএসএমই-র জন্য বড় অঙ্কের প্যাকেজ ঘোষণা
Next articleছাদের পাঁচিলে বসে পা দোলাচ্ছেন করোনা রোগী! আতঙ্ক মেডিক্যাল কলেজে