বাড়ল সোনার দাম, কমল রুপো

 

সপ্তাহে শুরু থেকেই উর্দ্ধমুখী হতে শুরু করেছিল সোনা রুপোর দাম। কিন্তু বুধবার কমল রুপোর দাম। তবে ফের কোন কিছুকে পরোয়া না করেই বাড়ছে সোনার দাম। সোনার দামের উর্দ্ধমুখীতে গৃহবন্দি দশাতেও মুখে হাসি ফুটছে ব্যবসায়ীদের। অন্যদিকে মাথায় হাত ক্রেতাদের।
করোনার প্রভাব পড়েছে ব্যবসায়িক ক্ষেত্রেও
যার জেরে অর্থনীতি এখন প্রবল সংকটের মুখে। আশঙ্কাজনিত অঞ্চল ছাড়া, বিভিন্ন জায়গায় কিছু ছোট ছোট দোকানপাট খুলে দিলেও, এখন বন্ধ রয়েছে সোনা রূপোর দোকান।

২২ ক্যারেট সোনার দাম
কলকাতায় মঙ্গলবার ২২ ক্যারেট সোনার ১০ গ্রামের দাম ছিল ৪৬২৮০ টাকা এবং ১ গ্রামের দাম ছিল ৪৬২৮ টাকা। এই দামের বৃদ্ধি পেয়ে আজ হয়েছে ১০ গ্রামের দাম ৪৬২৯০ টাকা এবং ১ গ্রামের দাম ৪৬২৯ টাকা।

২৪ ক্যারেট সোনার দাম
মঙ্গলবার শহরে ২৪ ক্যারেট সোনার ১০ গ্রামের দাম ছিল ৪৭৭৮০ টাকা এবং ১ গ্রামের দাম ছিল ৪৭৭৮ টাকা। আর সেই দামের পরিবর্তন হয়ে দাঁড়িয়েছে ১০ গ্রামের দাম ৪৭৭৯০ টাকা এবং ১ গ্রামের দাম ৪৭৭৯ টাকা।

রূপোর দাম
মঙ্গলবার ১ গ্রামের দাম ছিল ৫০.১৬ টাকা। আজ এই দামের পতন ঘটে দাঁড়িয়েছে ৪৯.১২ টাকা। এক ধাক্কায় বেশ কিছুটা দাম কমল রূপোর।
পাশাপাশি পেট্রোল, ডিজেল এবং রান্নার গ্যাসের দাম
পেট্রোলের দাম হয়েছে লিটার প্রতি ৭৩.৩০ টাকা। ডিজেলের দাম হয়েছে লিটার প্রতি ৬৫.৬২ টাকা। রান্নার গ্যাসের দাম ৫৮৪.৫০ টাকা হয়েছে।

Previous articleসঙ্গীত পরিচালক ওয়াজিদ খানের মৃত্যুর পরদিনই কোভিড পজিটিভ তাঁর মা
Next articleলকডাউনের মধ্যে মৃত্যু হয়েছে ১৯৮ জন পরিযায়ী শ্রমিকের!