চিনা অ্যাপে কেন্দ্রের নিষেধাজ্ঞা নিয়ে মোদিকে তীব্র কটাক্ষ অভিষেকের

৫৯ টি চিনা অ্যাপ নিষিদ্ধ করার কেন্দ্রীয় সিদ্ধান্তের প্রেক্ষিতে প্রধানমন্ত্রীকে তীব্র কটাক্ষ করলেন অভিষেক বন্দ্যোপাধ্যায়।

লাদাখ সীমান্তে শহিদ ভারতীয় সেনাদের প্রতি শ্রদ্ধা জানিয়েছিলেন নরেন্দ্র মোদি। এবং সেই বার্তা দিয়েছিলেন টিকটক অ্যাপের মাধ্যমে। এই বিষয় নিয়ে মোদিকে তীব্র কটাক্ষ করলেন তৃণমূল সাংসদ অভিষেক বন্দ্যোপাধ্যায়। নিজের টুইটার হ্যান্ডেল তিনি লেখেন, “যে চাইনিজ অ্যাপের মাধ্যমে আপনি শহিদদের প্রতি শ্রদ্ধা জানিয়ে ছিলেন, সেটাই এখন চিনকে উপযুক্ত জবাব হিসেবে ব্যান করার কথা বলছেন”।

 

অভিষেক বলেন, প্রধানমন্ত্রীর ভন্ডামি হাস্যকর। যদিও চিনের অনুপ্রবেশের কথাই প্রধানমন্ত্রী স্বীকার করছেন না। এই মন্তব্যের সঙ্গে প্রধানমন্ত্রীর সেদিনকার টিকটক ভিডিও আপলোড করেছেন অভিষেক। টুইটে মোদিকে ট্যাগ করেছেন তৃণমূল সাংসদ।
চিনের আগ্রাসন নিয়ে কেন্দ্র সরকারের অবস্থান এবং সেনারা ভারতের ভূখণ্ডের কতটা ভিতরে এসেছে, কতটা জমি দখল করেছে তাই নিয়ে স্পষ্ট তথ্য বরাবরই দাবি করেছেন তৃণমূল সংসদ। কিন্তু সেই বিষয়ে স্পষ্ট কোনো কথা না জানিয়ে কেন্দ্রীয় সরকারের চিনা অ্যাপ নিষিদ্ধ করার সিদ্ধান্তকে ফের কটাক্ষ করলেন অভিষেক বন্দ্যোপাধ্যায়।