বিকাশ এনকাউন্টার হবে, ৮ ঘন্টা পেরোনোর আগেই আমার কথা মিলে গেল: অনুব্রত

উত্তরপ্রদেশের গ্যাংস্টার “ডন” বিকাশ দুবের এনকাউন্টারে নিয়ে উত্তাল জাতীয় রাজনীতি। কুখ্যাত এই দুষ্কৃতীর বিরুদ্ধে যোগী রাজ্যে ৬০টিরও বেশি অপরাধমূলক মামলার অভিযোগ ছিল। একাধিক পুলিশকর্মীকেও নির্মম ভাবে হত্যা করেছিল তার গ্যাং। অবশেষে মধ্য প্রদেশ থেকে গ্রেফতার করা হয় বিকাশকে। ট্রানজিট রিমান্ডে তাকে কানপুরে নিয়ে আসার সময় এনকাউন্টার করে পুলিশ। বিকাশ নাকি পুলিশের বন্দুক ছিনিয়ে পালানোর চেষ্টা করে বিকাশ। আত্মসমর্পণ করতে বলে পুলিশ। এরপরেও সে নাকি পুলিশকে লক্ষ্য করে গুলি ছোড়ে। তারপর পুলিশের পাল্টা গুলিতে বিকাশের মৃত্যু হয়। এনকাউন্টারে বিকাশকে খতম করার পর এমনই অনেক তথ্য উঠে আসছে। এদিকে, এই ঘটনার তীব্র বিরোধিতা করেছে বিরোধীরা।

বিকাশ এনকাউন্টারে নিজের প্রতিক্রিয়া জানাতে গিয়ে বীরভূমের তৃণমূল জেলা সভাপতি অনুব্রত মণ্ডল বলেন, “এখনও ৮ ঘন্টা পার হয়নি। আমার কথা মিলে গেল। আমি আগেই বলেছিলাম, ধরা পড়লে বিকাশ দুবেকে এনকাউন্টার করবে যোগী আদিত্যনাথ-এর পুলিশ”।

তিনি আরও বলেন, “কাল ৬ টায় বলেছিলাম, বিকাশ দুবেকে পুলিশ ধরলে, ওকে এনকাউন্টারে খতম করা হবে। আমার সেই কথা মাত্র ৮ ঘণ্টায় মিলে গেল। আজ সকাল ৮ টার আগেই ওকে খতম করে দিল যোগীর পুলিশ। ১৯৯০ সালে বিজেপির এক মন্ত্রীকে খুন করেছিল সে। তখনই ওকে শাস্তি দেওয়া হলে আজকের এই দিন আর দেখতে হতো না। কিন্তু বিজেপি নিজেদের স্বার্থে ভোটের জন্য ওকে ব্যবহার করেছে। ওকে দিয়ে বুথ দখল করিয়েছে। বিকাশ দুবে বোকা বলেই পুলিশের কাছে আত্মসমর্পণ করেছে। ও যদি পুলিশের কাছে আত্মসমর্পণ না করতো তাহলে এনকাউন্টারে মরতে হতো না। ওর উচিত ছিল কোর্টে গিয়ে আত্মসমর্পণ করা। আসলে বিকাশকে আইনি ব্যবস্থার মধ্যে বিচার করা হলে বিজেপির অনেক তাবড় তাবড় নেতার কুকীর্তি বেরিয়ে আসত। তার আগেই ওকে খতম করে দিল যোগীর পুলিশ”।

Previous articleকো-অপারেটিভ ব্যাঙ্ক তুলে দেওয়ার প্রতিবাদে কেন্দ্রের বিরুদ্ধে তৃণমূলের বিক্ষোভ
Next articleবিকাশকে মেরে জেলে জামাই আদরের খরচা বাঁচানোর জন্য যোগীর পুলিশকে ধন্যবাদ অনুপমের