দম থাকলে আমাদের আটকান, ফের তোপ দিলীপের

দম থাকলে আমাদের আটকান। করোনা নিয়ে রাজনীতি করার অভিযোগের জবাবে শুক্রবার পুরুলিয়ায় প্রাতঃভ্রমণে বেরিয়ে এই মন্তব্য করেন বিজেপির রাজ্য সভাপতি দিলীপ ঘোষ।
সাহেব বাঁধ রোড ধরে তিনি হাঁটছিলেন। সঙ্গে ছিলেন পুরুলিয়ার সাংসদ এবং রাজ্য বিজেপির সাধারণ সম্পাদক জ্যোতির্ময় সিং মাহাতো, জেলা সভাপতি বিদ্যাসাগর চক্রবর্তী সহ বেশ কিছু স্থানীয় বিজেপি নেতা এবং কর্মী।
সাতসকালেই পুরুলিয়ায় জনসংযোগের কাজ করছিলেন তিনি । এদিন চা পে চর্চার সময় তিনি বলেন, আমরা রাজনীতি না করে কী কীর্তন করব। তার অভিযোগ, সন্ত্রাসের রাজত্ব চলছে রাজ্যে। একসময় যারা দিদি দিদি বলে ভোট দিতেন তারাই বিজেপির দিকে ঝুঁকছেন। কারণ মমতাকে যে ভরসা করে মানুষ নিয়ে এসেছিলেন মমতা সেটা ধরে রাখতে পারেননি। তিনি মানুষকে ধোঁকা দিয়েছেন। মিথ্যাচার করছেন। মোদির পাঠানো রেশন, মিড ডে মিলের খাদ্যশস্য, ক্ষতিপূরণের টাকা লুট হয়ে যাচ্ছে।
রাজ্যের মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় একাধিকবার করোনা নিয়ে রাজনীতি করার অভিযোগ এনেছেন বিজেপির বিরুদ্ধে । এই প্রসঙ্গে দিলীপ ঘোষ বলেন, আমরা সবকিছু নিয়ে রাজনীতি করবো। আমরা রাজনীতি করবো না তো কীর্তন করব। উনি একা রাজনীতি করবেন। তিনি জানান, জঙ্গলমহলের সবকটি আসন পাবে বিজেপি।

Previous articleইতিহাসে প্রথমবার, করোনা যুদ্ধে “শহিদ” সম্মানে কলকাতার বুকে স্মৃতিসৌধ
Next articleএবার নিয়ম ভাঙায় পুলিশকে আটকালো পুলিশ