পরিবারকে লুকিয়ে বিয়ে সেরেছিলেন জুনিয়র চিকিৎসক!

বাড়িতে না জানিয়েই বিয়ে করেছিলেন জুনিয়র চিকিৎসক মানসী মণ্ডল। আর আহমেদ ডেন্টাল কলেজের জুনিয়র চিকিৎসকের মৃত্যুর তদন্তে নেমে এই তথ্য জানাল এন্টালি থানার পুলিশ। জানা গিয়েছে, বছর দেড়েক আগে গুয়াহাটিতে গবেষণারত এক ছাত্রের সঙ্গে রেজিস্ট্রি বিয়ে করেন তিনি। কিন্তু সেই বিয়ের কথা জানত না তাঁর পরিবার। লকডাউনের সময় বাড়ি আসায় বিষয়টি জানতে পারেন তাঁর বাবা-মা। প্রথমে বিয়ে মানতে নারাজ হলেও পরে মেনে নেন তাঁর পরিবার। এরপরই সামাজিকভাবে বিবাহ বন্ধনে আবদ্ধ হওয়ার কথা বলেন তাঁর বাবা-মা। এই নিয়ে পরিবারের সঙ্গে টানাপোড়েন শুরু হয়।

এন্টালি থানার পুলিশ জানিয়েছে, মানসিক অবসাদে ভুগছিলেন তিনি। এরপরই কলকাতার আর আহমেদ ডেন্টাল কলেজের হস্টেলেই আত্মঘাতী হন তিনি। মানসীর এই অকাল মৃত্যুতে শোকে ভেঙে পড়েছে তাঁর পরিবার। নিহত জুনিয়র চিকিৎসক মানসীর ভাই শৌভিক মণ্ডল বলেন, “দিদি গত দেড় বছর আগে রেজিস্ট্রি বিয়ে করেছিল। কিন্তু আমাদের কিছু জানায়নি। লকডাউনের সময় দিদি বাড়ি এলে জানতে পারি। প্রথমে বাড়িতে মানতে না চাইলেও পরে সবাই মেনে নিয়েছিল।”

রঘুনাথপুর পুর শহরের এক নম্বর ওয়ার্ডের বাসিন্দা মানসী মণ্ডল। রঘুনাথপুরের চেলিয়ামা রোডের বারিক বাঁধ এলাকার বাসিন্দা তন্ময় মণ্ডলের সঙ্গে রেজিস্ট্রি বিয়ে করেন। বর্তমানে তন্ময় অসমের গুয়াহাটিতে রসায়ন বিভাগে পিএইচডি করছেন। পরিবার সূত্রে খবর, তন্ময় লকডাউনের সময় তাঁর রঘুনাথপুরের বাড়িতেও গিয়েছিলেন।

Previous articleশনিবার ও বুধবার রাজ্যে সম্পূর্ণ লকডাউন, বাতিল বেশ কয়েকটি ট্রেন
Next articleরাজ্যের জল প্রকল্প নিয়ে কেন্দ্রের আমলার ‘উচ্ছ্বাস সার্টিফিকেট’