12 বছর পর হারের জন্য বাকনর ও বেনসন কে এক হাত নিলেন ইরফান পাঠান

12 বছর পর ভুল সিদ্ধান্তের জন্য দুই আম্পায়ার স্টিভ বকনার ও মার্ক বেনসন কে এক হাত নিলেন ভারতীয় অলরাউন্ডার ইরফান-পাঠান।
2008 সালে সিডনিতে দুর্দান্ত পারফরম্যান্স করার পরও অস্ট্রেলিয়ার বিরুদ্ধে টেস্ট ম্যাচে জয়ের মুখ দেখতে পায়নি ভারত। শুধুমাত্র খারাপ আম্পায়ারিংয়ের জন্য সেই ম্যাচে হারতে হয়েছিল ভারতকে। 2 ফিল্ড আম্পায়ার স্টিভ বকনার এবং মার্ক বেনসনের একের পর এক ভুল সিদ্ধান্ত দিয়েছিলেন ভারতের বিপক্ষে।
12 বছর আগের করা ভুল স্বীকার করে নিয়েছেন সেই ম্যাচের আম্পায়ার স্টিভ বকনার। তিনি বলেছেন, সেই ম্যাচে আমি একাধিক ভুল সিদ্ধান্ত দিয়েছিলাম ভারতের বিপক্ষে। আমি ছাড়াও আরও অনেক আম্পায়ারই একই ম্যাচে একাধিক ভুল সিদ্ধান্ত দিয়েছেন। তবে সেই ম্যাচে আমার ভুল সিদ্ধান্তের জন্য ভালো খেলেও ম্যাচ হারতে হয়েছিল ভারতকে। আর আমার সেই ভুল এখনো আমাকে তাড়া করে বেড়ায়।
তারপরেও বিক্রি কে একহাত নিলেন সেই ম্যাচে খেলা ভারতীয় অলরাউন্ডার ইরফান পাঠান। তিনি স্পষ্ট জানিয়েছেন, বাকনর আপনি ভুল স্বীকার করে নিয়েছেন এটা ভালো কথা, তবে এতদিন পর আপনি ভুল স্বীকার করলেও ভারতীয় দলের তাতে কোনও লাভ হবে না। সেই ম্যাচে আপনারা একটি নয় একাধিক, ভুল সিদ্ধান্ত দিয়েছিলেন। যার জন্য আমাদের জেতা ম্যাচ হারতে হয়েছিল। আর সেই ম্যাচ হেরে সিরিজ হাতছাড়া হয়েছিল ভারতের। তাই এতদিন পর ভুল স্বীকার করে কোনও লাভ হবে না,

Previous articleকোভাস পরীক্ষা কেন্দ্রের উদ্বোধন কী বললেন প্রধানমন্ত্রী?
Next articleপর্যটক নির্ভর ছোট-মাঝারি ব্যবসায়ীদের কে বাঁচাবে!