ফের ৫ই লকডাউন তোলার অনুরোধ করে দিলীপ এবার মিডিয়াকে এক হাত নিলেন

ফের ৫ অগাস্ট লকডাউন তুলে নেওয়ার জন্য রাজ্য সরকারকে অনুরোধ করলেন দিলীপ ঘোষ। সোমবার সকালে রাখিবন্ধন অনুষ্ঠানের দিনে তিনি একশ্রেণির মিডিয়ার উপর ক্ষোভ প্রকাশ করে বলেন, কেউ কেউ বিভ্রান্তিমূলক খবর প্রচার করে বিজেপির মধ্যে বিভেদ দেখানোর চেষ্টা করছেন। এগুলো ঠিক নয়। এই ধরণের ঘটনাকে আমি ধিক্কার জানাচ্ছি।

রাখিবন্ধন অনুষ্ঠানকে কেন্দ্র করে এদিন বিজেপির সদর দফতর ছিল সরগরম। হাতে বেশ কয়েকটি রাখি পড়ে বিজেপি রাজ্য সভাপতি সাংবাদিকদের মুখোমুখি হন। প্রথমেই তিনি দেশজুড়ে সমস্ত চিকিৎসক নার্স এবং স্বাস্থ্যকর্মীদের ধন্যবাদ জানান। বলেন, ৫ তারিখ যে শিলান্যাস অনুষ্ঠান হচ্ছে, রাজ্যের সমস্ত নেতা-কর্মী-সমর্থকরাও সেই অনুষ্ঠানে সাক্ষী থাকতে চান। মন্দিরে মন্দিরে পূজার্চনা করতে চান। সেই সুযোগ থেকে রাজ্য সরকার মানুষকে বঞ্চিত করতে পারেন না। এটা সঙ্গে হিন্দুদের সেন্টিমেন্ট জড়িয়ে।

এদিন এক শ্রেণির মিডিয়া ভুল এবং মিথ্যা খবর প্রচার করছে অভিযোগ তুলে দিলীপ দিল্লিতে দলীয় বৈঠকে যা যা হয়েছিল তার বিষদ বিবরণ দেন। জানান, জেলা ধরে ধরে আলোচনা হয়েছে। ফলে সেই জেলায় কোনও সাংসদ থাকলে তিনি সেই আলোচনায় যোগ দিয়েছেন। বাবুল সুপ্রিয়র জেলা আসেনি। এলে নিশ্চয়ই তিনি আলোচনায় থাকতেন। ফলে এ নিয়ে অনর্থক বিতর্ক তোলার চেষ্টা হয়েছে। ১ অগাস্ট জন্মদিনে বাবুল ফোন করেছিলেন জানিয়ে দিলীপ বলেন, আমাদের মধ্যে হাসি ঠাট্টা হলো। বললাম তুমি কেন বৈঠকগুলোতে থাকলে না? জবাবে বাবুল বলেছেন, আমাকে তো ডাকলেন না! আমি বললাম, না ডাকাতেই এত আলোচনা, ডাকলে না জানি আরও কত কথা হবে। পাশাপাশি মুকুল রায় প্রসঙ্গে বলেন, রেটিনায় ইনজেকশন নেওয়ার কারণেই তিনি বলেছিলেন কোলকাতা ফিরবেন। এছাড়া ভিড় এড়ানোর জন্য মিটিং থেকে নিজেকে সরিয়ে রেখেছিলেন।

Previous articleডন নিউজে লাগল ভারতের পতাকা, হ্যাক হলো পাকিস্তানের সংবাদমাধ্যম
Next articleবাংলায় রেকর্ড সংখ্যক কোভিড টেস্ট