‘ভ্যাকসিনের জন্য অপেক্ষা করলে ভাইরাসের আগে মানুষ বেকারত্বে আক্রান্ত হবেন’, বললেন অক্ষয়

অক্ষয় কুমার এমন একজন অভিনেতা যিনি মহামারির মাঝে কাজ শুরু করেছেন। অনেক টিভি শো প্রযোজনা শুরু করেছেন। তিনি বলছেন, “এখন পুনরায় অর্থনীতি চালু করাই বিতর্কের বিষয়। আমার একটা ছোট্ট প্রশ্ন রয়েছে, যদি এখন না হয়, তবে কখন?” অভিনেতা চাইছেন আনলক নিউ নর্মালে অর্থনীতিকে চাঙ্গা করতে সবাই যেন কাজে যোগ দেয়। অক্ষয় কুমার বলছেন,”লকডাউনের মাঝে অনেক মানুষ চাকরি হারিয়ে দরিদ্র সীমার নীচে চলে গিয়েছে। আমি দুঃখিত। তবে আমরা যদি একটি ভ্যাকসিনের জন্য অপেক্ষা করতে থাকি তবে ভাইরাসের আগে মানুষ বেকারত্বের দ্বারা খারাপভাবে ক্ষতিগ্রস্থ হবে।”

অক্ষয় আরও জানিয়েছেন, “আমি মনে করি আমাদের সকলকে ধীরে ধীরে এবং নিরাপদে স্বাভাবিক জীবনে ফিরে আসা দরকার। যেখানে একটি মাস্ক আপনার প্রয়োজনীয় সহযোগী হবে।”

অভিনেতা স্বীকার করেছেন যে তিনিও কাজ শুরু করার আগে ভয় পেয়েছিলেন। তিনি বলেন, “তবে আপনি কতক্ষণ ভয়ে বাঁচতে পারবেন? প্রথমদিকে, মহামারি যখন শুরু হয়েছিল তখন ভাইরাস সম্পর্কে খুব কমই জানা ছিল।” অক্ষয়ের কথায়, “সময়ের সঙ্গে আমরা এই ভাইরাসের সম্পর্কে আরও জেনেছি। এবং আমরা যদি ভাল প্রতিরোধ ক্ষমতা ব্যবস্থা নিয়ে থাকি তবে এই ভাইরাসকে পরাজিত করা সম্ভব। তাই, আমি কেবল আমার জন্য নয়, পুরো ইউনিটকে সমস্ত সতর্কতা অবলম্বন করে কাজে ফিরে আসার কথা জানিয়েছি।”

Previous articleআত্মহত্যা নয় খুন করা হয় সুশান্তকে, ভিডিও শেয়ার করে দাবি চিকিৎসকের
Next articleঅতিমারি আবহেই মশালডাঙায় বিয়ের আসর মজিবর-নুরজাহানের