ড্যামেজ কন্ট্রোলে মুকুলের সঙ্গে একমঞ্চে দাঁড়িয়ে ঐক্যের বার্তা দিতে চাইলেন দিলীপ!

সম্প্রতি দিল্লিতে রাজ্য বিজেপির গুরুত্বপূর্ণ বৈঠক ছেড়ে চোখের সমস্যার জন্য শহরে ফিরেছিলেন মুকুল রায়। আর তারপর থেকেই শুরু হয় যাবতীয় জল্পনা। দল ছাড়ছেন মুকুল, ইস্তফা দিচ্ছেন দিলীপ, রাজ্য বিজেপির অন্তর্দ্বন্দ্ব, অর্জুনের বিদ্রোহ ইত্যাদি ইত্যাদি। তবে সত্য-মিথ্যা জানা নেই। ড্যামেজ কন্ট্রোল হোক কিংবা অন্য কিছু, কিন্তু আজ সব জল্পনায় জল ঢেলে বিজেপিতে ঐক্যের বাতাবরণের বার্তা দিলেন রাজ্য বিজেপি সভাপতি দিলীপ ঘোষ।

শুক্রবার সেন্ট্রাল এভিনিউতে রাজ্য বিজেপি সদর দফতরে
“বিজেপি পরিবার, আমার পরিবার” কর্মসূচির উদ্বোধন হলো। সেই মঞ্চেই দেখা গেল রক মঞ্চে সারি দিয়ে দাঁড়িয়ে আছে গেরুয়া শিবিরের তিন শীর্ষ নেতা দিলীপ ঘোষ, রাহুল সিনহা ও মুকুল রায়। রাজ্য বিজেপিতে ”ঐক্য” বার্তা দিতেই যেন এমন আয়োজন! এর থেকে ভালো পোস্টার আর কী-বা হতে পারে। একটা মহল থেকে শোনা যাচ্ছে, ইচ্ছা থাকুক বা নাই থাকুক, ঐক্যের বার্তা দিতে দিল্লির কড়া নির্দেশেই আজ এই অনুষ্ঠানের আয়োজন করে রাজ্য বিজেপি।

প্রসঙ্গত, কেন্দ্রীয় সভাপতি জে পি নাড্ডার সঙ্গে ভার্চুয়াল বৈঠকের পরই আনুষ্ঠানিকভাবে ”বিজেপি পরিবার, আমার পরিবার” কর্মসূচির সূচনা হয়। এই কর্মসূচিতে ২০২১-এর বিধানসভা ভোটের আগে ৩ কোটি সদস্য সংগ্রহের লক্ষ্যমাত্রা নির্ধারণ করা হয়েছে। আজ উদ্বোধনী মঞ্চেই বিজেপিতে যোগদান করেন ১০ জন সদস্য।

এখানেই শেষ নয়, মুকুলের মান ভাঙানোর পাশাপাশি এদিন সকালে ব্যারাকপুরের বিজেপি সাংসদ অর্জুন সিংকে দরাজ সার্টিফিকেট দেন দিলীপ ঘোষ। অর্জুনের বাড়িতে পুলিশি তল্লাশি নিয়ে প্রশাসনকে একহাত নেন তিনি। অর্জুন ইস্যুতে রাজ্য সরকারকেও বিদ্রুপ করতে ছাড়েননি দিলীপ। তার আগে অবশ্য দিলীপের সঙ্গে গত পরশু চা-চক্রেও যোগ দিয়েছিলেন দিলীপ।

Previous articleকালিকট রানওয়েতে পিছলে গেল বিমান, বড় ক্ষতির আশঙ্কা
Next articleপ্রচণ্ড বৃষ্টিতে কালিকট রানওয়েতে বিমান পিছলে দুর্ঘটনা, নিহত ২