সুশান্তের হয়ে সিদ্ধান্ত নিতেন রিয়া! ইডিকে জানালেন ম্যানেজার

প্রয়াত অভিনেতা সুশান্ত সিং রাজপুতের হয়ে তাঁর সব সিদ্ধান্ত নিতেন রিয়া চক্রবর্তী। এনফোর্সমেন্ট ডিরেক্টরেটকে এমনটাই জানিয়েছেন অভিনেতার প্রাক্তন ম্যানেজার শ্রুতি মোদি। তাঁর দাবি, কোনও বেআইনি কার্যকলাপের বিষয়ে তিনি জানেন না।

ইডি সূত্রে খবর, জিজ্ঞাসাবাদে শ্রুতি জানিয়েছেন আর্থিক বিষয় থেকে সিনেমা সংক্রান্ত যাবতীয় সিদ্ধান্ত নিতেন রিয়া। এমনকী আর্থিক সিদ্ধান্ত নেওয়ার ক্ষেত্রে অনেক সময় অভিনেতাকে জানাতেন না রিয়া। সুশান্ত কোন সিনেমা করবেন এবং কোন সিনেমা করবেন না সেই সিদ্ধান্ত নিতেন রিয়া চক্রবর্তী। এদিকে সুশান্তের শারীরিক অবস্থার কথা জানতে চেয়ে গত নভেম্বরে রিয়া চক্রবর্তী এবং শ্রুতি মোদিকে হোয়াটসঅ্যাপ করেছিলেন অভিনেতার বাবা। কিন্তু হোয়াটসঅ্যাপের উত্তর দেননি তাঁরা। সেই স্ক্রিনশট প্রকাশ্যে এনেছেন সুশান্তের বাবা কৃষ্ণ কুমার সিং।

তদন্তের স্বার্থে ইতিমধ্যেই রিয়া চক্রবর্তী, তাঁর ভাই সৌভিক চক্রবর্তী ও বাবা ইন্দ্রজিৎ চক্রবর্তীর মোবাইল ফোন বাজেয়াপ্ত করেছে ইডি। দফায় দফায় তাঁদের জিজ্ঞাসাবাদ করা হয়েছে। এবার মোবাইল ফোনের সূত্র ধরে দেখা হবে কাদের সঙ্গে যোগাযোগ রেখেছিলেন তাঁরা। মঙ্গলবার সুশান্তের রুমমেট সিদ্ধার্থ পিঠানিকে জিজ্ঞাসাবাদের জন্য ইডি দফতরে তলব করা হয়।

Previous articleগল্পের গরু গাছে উঠে এবার হাম্বা ডাক ছাড়বে! বললেন আহলুওয়ালিয়া
Next articleছি: লজ্জা! বাবার ৩ কোটি টাকা হাতিয়ে রাস্তায় ছুঁড়ে ফেলল তিন ছেলে