তাঁকে ছাড়াই পতাকা উত্তোলন, ক্ষোভে পতাকা নামিয়ে নিয়ে বাড়ি গেলেন বিজেপি নেত্রী

তাঁকে না জানিয়েই স্বাধীনতা দিবস উদযাপন, আর তাতেই ক্ষেপে লাল আজ বিজেপি নেত্রী। তার থেকেও অনর্থ, উত্তোলন হওয়া জাতীয় পতাকা টেনে-হিঁচড়ে নামিয়ে দিলেন ওই বিজেপি নেত্রী। যা জাতীয় পতাকার অবমাননারই সামিল। ১৫ অগাস্ট-এ এমনই নিয়ে তোলপাড় গেরুয়া শিবিরের অন্দরেই।

জানা গিয়েছে, আজ শনিবার ৭৪ তম স্বাধীনতা দিবস উদযাপনের অনুষ্ঠানে বিজেপি নেত্রী পৌঁছনের আগেই জাতীয় পতাকা উত্তোলন করা হয়ে গিয়েছিল। এবং এই ঘটনায় অপমানিত হয়ে পতাকা নামিয়ে, তা ব্যাগে ভরে বাড়ি নিয়ে বাড়ি চলে গেলেন ক্ষুব্ধ বিজেপি নেত্রী অঞ্জুশ্রী ঘোষ শাসমল। এমন আশ্চর্য ঘটনাটি ঘটেছে পশ্চিম মেদিনীপুরের দাসপুরে। ঘটনায় এলাকার বিজেপি কর্মী-সমর্থকরাও ওই বিজেপি নেত্রী বিরুদ্ধে জাতীয় পতাকার অবমাননার অভিযোগ তুলে ক্ষোভে ফেটে পড়েন।

পশ্চিম মেদিনীপুর জেলার দাসপুর ১ নম্বর ব্লকের নন্দনপুর অঞ্চলের সৈয়দকরিম গ্রামে জাতীয় পতাকা উত্তোলন কর্মসূচি ছিল। নির্দিষ্ট সময় পেরিয়ে যাওয়ার পর নেত্রী আসছেন না দেখে এলাকার বিজেপি কর্মী-সমর্থকরাই পতাকা উত্তোলন করেন। এর অনুষ্ঠান স্থলে পৌঁছন অভিযুক্ত
অঞ্জুশ্রী ঘোষ শাসমল। তিনি পৌঁছনোর আগেই পতাকা উত্তোলন হয়ে গিয়েছে দেখেই বেজায় চটে যান অঞ্জুশ্রীদেবী। রাগে ফুঁসতে ফুঁসতে তিনি পতাকা নামিয়ে ব্যাগে পুরে নিয়ে চলে যান। যা নিয়ে এলাকায় ব্যাপক উত্তেজনা তৈরি হয়।

এরপরই এলাকাবাসীদের নেত্রীর বাড়িতে চড়াও হন। পাল্টা নেত্রী ঝাঁটা-কাটারি নিয়ে তাঁদের উপর তেড়ে আসেন বলে অভিযোগ।