Exclusive: বিজেপি সাংসদের পরকীয়ার গোপন কথা প্রকাশ্যে, প্রবল অস্বস্তিতে গেরুয়া শিবির

পরকীয়ার অভিযোগ। তাও আবার সাংসদের বিরুদ্ধে! এই হোয়াটস অ্যাপ পরকীয়ার প্রমাণ আবার ফাঁস করে দিলেন তাঁর দলেরই সহকর্মী। ফলে প্রবল অস্বস্তি বাড়ল বিজেপি সাংসদ জগন্নাথ সরকারের।

রাণাঘাটের বিজেপি সাংসদ জগন্নাথ সরকারের নাম এর আগে তৃণমূল বিধায়কের হত্যাকাণ্ডে জড়িয়েছে। এবার একেবারে পরকীয়ায়। সোশ্যাল মিডিয়াতে দলের যে কর্মী এই পরকীয়ার হোয়াটস অ্যাপ চ্যাট প্রকাশ্যে এনেছেন, তাতে রয়েছে চারটি স্ক্রিন শট। যে মহিলার নাম জড়িয়েছে তার নাম কৃষ্ণা। এটি তাঁর আসল না ছদ্মনাম তা জানা যায়নি। সেখানে কী রয়েছে?

দেখা যাচ্ছে, জগন্নাথ বলছেন, এমন করে কাউকে ভালবাসিনি। জবাবে সব জল্পনার মাঝখানে থাকা রহস্যময়ী বলছেন, শিয়ালদহ স্টেশনের দোতলায় রুম পাওয়া যায়, যেতে পারবে? জবাবে জগন্নাথ বলছেন, কত সময়ের জন্য, তারপর বাড়িতে কী বলব?

সবচেয়ে আশ্চর্যের হলো দুজনের হোয়াটস অ্যাপ কলের স্ক্রিনশটও এসেছে। তারমানে এই শট সেই রহস্যময়ী ছাড়া কেউ তুলতে পারেন না। আর যিনি সোশ্যাল মিডিয়াতে এটি এনেছেন, তিনিও যেন ‘কেমন দিলাম’ বলতে চেয়েছেন সাংসদকে। লিখেছেন, দাদা সব কিছু তো বেরিয়ে গেল। এখন মুখ দেখাতে পারবেন তো! আপনার বিরুদ্ধে অনেক কিছুই শোনা যেত, কিন্তু প্রমাণ ছিল না, তাই চুপ করে বসেছিলেন সবাই। এগুলো কি তার প্রমাণ নয়? আপনি রিকোয়েস্ট করেছিলেন, তাই পাঠালাম।

যিনি এই চ্যাট ফাঁস করেছেন, তাঁর নাম সম্রাট শর্মা চৌধুরী। নিজেকে তিনি নব ভারত নির্মাণের (আরএসএস) -এর প্রাক্তন কার্যনির্বাহী সভাপতি বলেছেন। তাঁর এই পোস্ট অবশ্য ফেসবুক থেকে আপাতত ডিলিট করে দেওয়া হয়েছে। যদিও তাঁর পোস্টে বিজেপি নেতাদের বিরুদ্ধে অজস্র অনৈতিক কাজের প্রমাণসহ অভিযোগ রয়েছে। ‘এখন বিশ্ববাংলা সংবাদ’ এই হোয়াটস অ্যাপ চ্যাট যথার্থ কিনা পরীক্ষা করে দেখেনি। তবে যে সাংসদের বিরুদ্ধে অভিযোগ, তাঁর উচিত সামনে এসে প্রকৃত তথ্য জানানো। এই তথ্য ভুল এবং বিকৃত করে প্রচার করা হতেই পারে। আসল তথ্য না পাওয়ায় মানুষের কাছে ভুল বার্তা যাচ্ছে। কিন্তু এই ঘটনা যে বিজেপিকে যথেষ্টই ব্যাকফুটে ফেলে দিয়েছে, তা বলার অপেক্ষা রাখে না। দেখার বিষয় এ বিষয়ে গেরুয়া শিবিরের বক্তব্য কী! তাঁরা আড়াল করবেন, না সাংগঠনিকস্তরে ব্যবস্থা নেন, তার ভিত্তিতেই বিষয়টি পরিস্কার হয়ে যাবে।

Previous articleদলবদলে ‘উপহার’ ধুতি-শাড়ি, সমালোচনা বিরোধীদের
Next articleপরিবর্তিত পরীক্ষাসূচি স্থির করতে আজ সোমবার ভার্চুয়াল বৈঠকে শিক্ষামন্ত্রী