প্রাক্তন অফিসারকে মার, একদিনেই জামিন শিবসেনার নেতা-কর্মীদের

অবসরপ্রাপ্ত নৌ সেনা অফিসার মদন শর্মা হোয়াটস অ্যাপে মুথ্যমন্ত্রী উদ্ধব ঠাকরের কার্টুন ফরওয়ার্ড করেছিলেন। তার জেরে ওই অফিসারকে মারধর মামলায় ধৃত শিবসেনা নেতা কমলেশ কদম সহ ছয় অভিযুক্তরা জামিন পেলেন একদিনের মধ্যেই। শনিবার আদালত তাদের জামিন মঞ্জুর করে।এই ঘটনায় রীতিমতো ক্ষুব্ধ বয়স্ক ওই প্রাক্তন সেনা আধিকারিক।

আরও খবর : সাতসকালেই সৌমিত্র গ্রেফতার, উত্তপ্ত আসানসোল

অবসরপ্রাপ্ত সেনা অফিসার মদন শর্মা মহারাষ্ট্রের মুখ্যমন্ত্রী উদ্ভব ঠাকুরের কাটুন শেয়ার করেছিলেন তাঁদের কমপ্লেক্সের নিজস্ব গ্রুপে। তার জেরেই শিবসেনার কোপে পড়তে হয় তাঁকে। প্রথমে আসে হুমকি ফোন। তারপর দলবল নিয়ে চড়াও হয় শিবসেনার ৮ থেকে ১০ জন। প্রাক্তন সেনা অফিসারের অভিযোগ, শুক্রবার তাঁকে বেধড়ক মারধর করা হয়। আর তাতে নেতৃত্ব দিয়েছিলেন শিবসেনা সখা প্রমুখ কমলেশ কদম। তার সঙ্গে ছিলেন সঞ্জয় মঞ্জরে-সহ দলের অন্য কর্মীরাও। ৬৫  বছরের অবসরপ্রাপ্ত সেনা অফিসারকে শুক্রবার সকালে কান্দি ভিডিও লোখান্ডওয়ালা কমপ্লেক্সে কলার ধরে টেনে-হিঁচড়ে মারধর করা হয় বলে অভিযোগ।

তারপরই প্রাক্তন ওই সেনা অফিসার মুম্বইয়ের সামতা নগর পুলিশ স্টেশনে অভিযোগ দায়ের করেন। এই ঘটনায় রীতিমতো ক্ষুব্ধ অবসরপ্রাপ্ত নৌবাহিনীর অফিসার মদন শর্মা। তাঁর কথায়, “নিজেদের গ্রুপে একটা ছবি ফরওয়ার্ড করার জন্য যেভাবে আমার ওপর হামলা হল, তা অন্যায়। এতদিন ধরে দেশের কাজ করেছি। বাকস্বাধীনতা সকলেরই আছে। তার জন্য যা হল, তাতে বলব এই সরকার থাকাই উচিত নয়”।
এই ঘটনায় শিব সেনার বিরুদ্ধে সুর ছড়িয়েছেন বিজেপি বিধায়ক অতুল ভাটকলকার।“তাঁর কথায় কখনও অভিনেত্রী কঙ্গনা রানাওয়াতের অফিস ভাঙচুর চলছে, কখনও অবসরপ্রাপ্ত প্রবীণ সেনা আধিকারিককে মারধর করা হচ্ছে। এখানকার মুখ্যমন্ত্রী একনায়কতন্ত্র চালাচ্ছেন”।

এই ঘটনার তীব্র নিন্দা করেছেন মহারাষ্ট্রের বিরোধী দলনেতা দেবেন্দ্র ফড়নবীশ।অভিযুক্তদের বিরুদ্ধে কড়া পদক্ষেপের দাবি তুলেছেন তিনি।

Previous articleস্থগিত অক্সফোর্ডের টিকার ট্রয়াল, দৌড়ে এগিয়ে ভারত বায়োটেকের ‘কোভ্যাকসিন’
Next articleজন্মদিনেও বারাকপুরে অনাদরে বিভূতিভূষণ, পরে তৃণমূল নেতার উদ্যোগে মাল্যদান