ফের হাসপাতালে ভর্তি অমিত শাহ! এক মাসের ব্যবধানে ৩ বার

ফের হাসপাতালে ভর্তি হলেন কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহ। গতকাল শনিবার একটু রাতের দিল্লির এইমসে ভর্তি করা হয় তাঁকে। সূত্রের খবর, বিজেপির নম্বর-টু অমিত শাহের নতুন করে শ্বাসকষ্ট দেখা দেয়। তাই কোনওরকম ঝুঁকি না নিয়ে রাতেই তাঁকে হাসপাতালে ভর্তি করা হয়। হাসপাতালের কার্ডিও নিউরো টাওয়ারে ভর্তি করা হয়েছে শাহকে। এই নিয়ে এক মাসের ব্যবধানে তিনবার হাসপাতালে ভর্তি হলেন তিনি।

যদিও হাসপাতাল সূত্রে খবর, অমিত শাহ স্থিতিশীল আছেন। আপাতত চিকিৎসকদের পর্যবেক্ষণে থাকবেন তিনি। এইমসের একটি সূত্র বলেছে, বর্তমান পরিস্থিতিতে অমিত শাহের পক্ষে হাসপাতালে ভর্তি থাকা সবথেকে ভালো। কারণ হাসপাতালে তাঁর শারীরিক অবস্থার উপরে সর্বক্ষণ নজরদারী চালানো সম্ভব হবে।

উল্লেখ্য, এই দিল্লি এইমস থেকেই গত ৩১ অগাস্ট কোভিড পরবর্তী চিকিৎসার পর তাঁকে ছেড়ে দেওয়া হয়। তারও আগে কোভিড মুক্ত হয়ে স্বাধীনতা দিবসের আগের দিন ১৪ অগাস্ট হাসপাতাল থেকে বাড়ি ফিরেছিলেন কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রী। কিন্তু খুব বেশিদিন বাড়িতে থাকতে পারেননি সেবারেও৷ ফের হাসপাতালে ভর্তি হতে হয়েছিল স্বরাষ্ট্রমন্ত্রীকে ৷ ‌সেবারে ১৭ অগাস্ট বেশি রাতে অমিত শাহকে ভর্তি করা হয়েছে দিল্লির এইমসে ৷

Previous articleব্রেকফাস্ট নিউজ
Next articleবিজেপি নেতাই স্লোগানে স্লোগানে নিজের দলকে দিলেন হুঁশিয়ারি!