দীর্ঘদিন ধরে ‘অশ্লীল’ মেসেজ শ্রাবন্তীর কাছে, বাংলাদেশ হাইকমিশনে অভিযোগ অভিনেত্রীর

অভিনেতা-অভিনেত্রীদের কাছে সোশ্যাল মিডিয়ায় ট্রোলিং এখন খুব একটা বড় ব্যাপার নয়। কেউ কেউ কুরুচিকর মন্তব্যের জেরে শাস্তি পাচ্ছে, আবার কেউ পাচ্ছে না। রোজকার ঘটনা‌। তবে মেসেজে ‘অশ্লীল’ ইঙ্গিত, ভারতবিরোধী মন্তব্য টানা কয়েকদিন ধরেই চলছিল অভিনেত্রী শ্রাবন্তীর সঙ্গে। শ্রাবন্তী আর সহ্য করতে না পেরে অভিযোগ করলো বাংলাদেশ হাইকমিশনে।

শ্রাবন্তীর কথায়, “বিগত কয়েকমাস ধরেই এই ঘটনা ঘটছে। একের পর এক ‘অশ্লীল’ মেসেজ। সোশ্যাল মিডিয়াতেও এমনটা কখনও হয়নি। ব্যক্তিগত আক্রমন ছাড়াও ভারতের নামে খুবই খারাপ কথা বলছিল ছেলেটি। নম্বরটিকে বারবার ব্লক করে দেওয়ার সত্ত্বেও অন্যান্য নম্বর থেকে মেসেজ করত। পরে খোঁজ নিয়ে জানতে পারলাম নম্বরটি বাংলাদেশের। একেবারে ‘অতিষ্ঠ’ হয়ে এই পদক্ষেপ গ্রহণ করি আমি। বারবার এমন মেসেজ পাঠানতে রোশনও খুব বিরক্ত হয়। রোশনই আমাকে বাংলাদেশ হাইকমিশনে যেতে বলেন।”

বাংলাদেশের বেশ কয়েকটি ছবিতে কাজ করতে দেখা গিয়েছে অভিনেত্রী শ্রাবন্তীকে। তিনি জানিয়েছেন, বাংলাদেশের সঙ্গে খুব ভালো সম্পর্ক। কিন্তু এমন ‘অশ্লীল’ মেসেজ আসায় ব্যবস্থা নিতে বাধ্য হলাম।

কমিশনে অভিযোগ করার পরেই সোশ্যাল মিডিয়ায় প্রকাশ্যে আসে বিষয়টি। অভিনেত্রী জানিয়েছেন, “বাংলাদেশের মিডিয়াতে বিষয়টি প্রকাশিত হওয়ার পরে চাপে পড়ে ছেলেটি বারবার ক্ষমা চাইছে। ভয়েস মেসেজ পাঠিয়ে ভুল করার কথা স্বীকার করেছে। কিন্তু ভুল কি বারবার হয়?”

আরও পড়ুন-শারদীয়ার শুভেচ্ছা বার্তা নিয়ে অবশেষে তিলোত্তমায় হাজির পদ্মার ইলিশ

Previous articleপাশ করা পড়ুয়াদের কলেজে আসন দিতে বদ্ধপরিকর সরকার: শিক্ষামন্ত্রী
Next articleচিন ও সীমান্ত ইস্যুতে সংসদে কী বললেন রাজনাথ?