দাম্পত্য কলহের জেরে স্ত্রীকে গুলি করে খুন! কাঠগড়ায় স্বামী

shoot out at gorakkhpur

দাম্পত্য কলহের জেরে স্ত্রীকে গুলি করে খুন! কাঠগড়ায় স্বামী। ঘটনাটি ঘটেছে বৃহস্পতিবার রাতে নদিয়ার কৃষ্ণগঞ্জে। নিহত স্বপ্না বিশ্বাস পেশায় নার্স ছিলেন। কৃষ্ণগঞ্জেই একটি স্বাস্থ্যকেন্দ্রে কর্মরত ছিলেন তিনি। ঘটনার পর থেকে পলাতক অভিযুক্ত স্বামী জয়দেব বিশ্বাস।

বৃহস্পতিবার রাত ৮টা নাগাদ গুলির আওয়াজ শুনতে পান প্রতিবেশীরা। এরপরই স্বপ্নার আর্তনাদ শুনতে পান প্রতিবেশীরা। গুলিবিদ্ধ অবস্থায় স্বপ্নাকে বাড়ির মেঝেতে পড়ে থাকতে দেখেন। জয়দেবকে কোথায় দেখতে পাননি স্থানীয়রা।

স্বপ্নাকে কৃষ্ণগঞ্জ ব্লক প্রাথমিক স্বাস্থ্যকেন্দ্রে নিয়ে যান প্রতিবেশীরা। সেখান থেকে কৃষ্ণনগর জেলা হাসপাতালে স্থানান্তরিত করা হয়। সেখানে চিকিৎসকরা জানান হাত ভেদ করে বুকে গুলি ঢুকছে স্বপ্নার। গুলি বার করার জন্য অস্ত্রোপচার হয়। অপারেশন টেবিলেই মৃত্যু হয় স্বপ্নার।

স্বপ্নার স্বামী জয়দেব মণ্ডল পেশায় মুদি ব্যবসায়ী। প্রায় ১২ বছর আগে তাঁদের বিয়ে হয়। ১০ বছরের একটি পুত্রসন্তান রয়েছে দম্পতির। বিয়ের পর থেকেই তাঁদের মধ্যে গোলমাল লেগে থাকত বলে স্থানীয় সূত্র খবর। সম্প্রতি তা চরম আকার ধারণ করে বলে জানান প্রতিবেশীরা। জয়দেবই গুলি চালিয়েছেন বলে প্রাথমিক তদন্তে অনুমান।

আরও পড়ুন-মুক্তিপণ না পেয়ে তৃণমূল নেতার ৯ বছরের ছেলেকে খুন! গ্রেফতার ৩

Previous articleমুক্তিপণ না পেয়ে তৃণমূল নেতার ৯ বছরের ছেলেকে খুন! গ্রেফতার ৩
Next articleমিলল শর্বরী দত্তের ময়নাতদন্তের প্রাথমিক রিপোর্ট, কী রয়েছে তাতে?