পা চাটতে না পারায়  অধিনায়ক দলের বাইরে পাঠিয়ে দিয়েছেন রায়াডুকে,জাদেজার মন্তব্যে চাঞ্চল্য

ফের আলোচনার কেন্দ্রে অম্বাতি রায়াডু। এবারের আইপিএলের প্রথম ম্যাচে তার দুরন্ত ইনিংসের দৌলতেই মুম্বাই ইন্ডিয়ান্সকে হারিয়ে জয়ের মুখ দেখেছে চেন্নাই সুপার কিংস। তিনি যখন চার নম্বরে ব্যাট করতে নামেন ততক্ষণে সিএসকের দুটি উইকেট পড়ে গিয়েছে। এমন এক মুহুর্তে ডুপ্লেসির সঙ্গে শতরানের পার্টনারশিপ তৈরি করে দলকে জয়ের দোরগোড়ায় পৌঁছে দিতে সাহায্য করেন তিনি। রায়াডুর ৭১ রানের দুরন্ত ইনিংস চাক্ষুষ করার পর বিরাট কোহলির সমালোচনায় মেতে ওঠেন ক্রিকেটপ্রেমীরা। ভারতীয় দল থেকে রায়াডুকে বাদ দেওয়ার জন্য তারা আঙ্গুল তোলেন বিরাটের দিকে । আরও একধাপ এগিয়ে প্রাক্তন ভারতীয় ক্রিকেটার অজয় জাদেজা স্পষ্ট জানিয়ে দেন, বিরাটের মন জুগিয়ে চলতে পারেননি রায়াডু তাই দল থেকে তাকে বাদ পড়তে হয়েছে। যে কোন দলের চার নম্বরে ব্যাট করতে নামা অত্যন্ত গুরুত্বপূর্ণ। সেই জায়গায় কেন রায়াডুকে ভাবা হচ্ছে না সেই প্রশ্নও তুলেছেন জাদেজা।

আরও পড়ুন-সাত রাজ্যের সঙ্গে কাল ফের করোনা- বৈঠক প্রধানমন্ত্রীর
তাঁর সাফ বক্তব্য, ভারতীয় দলের অধিনায়কের পা না চাটতে পারার কারণেই দলে তাঁকে নেওয়া হয় না৷ দল থেকেই তাঁকে অধিনায়ক বার করে দিয়েছেন ৷
জাদেজা স্পষ্ট জানান যে তিনি ভাবতেই পারছেন না একদিনের ক্রিকেটে রায়াডুর গড় ৫০। অথচ ভারতীয় দলে তাকে চার নম্বর থেকে সরিয়ে দিয়ে পরীক্ষা-নিরীক্ষা করা হচ্ছে। বিশ্বকাপ দলেও তিনি জায়গা পাননি৷ এই চার নম্বর জায়গায় বিজয় শঙ্কর ও ঋষভ পন্থকে দেখা হচ্ছিল৷ সেমিফাইনালেই হেরে বিদায় নিয়েছিল ভারত৷

আরও পড়ুন- স্ত্রীর মন পেতে দু’বিঘা জমি বেচে হাতি কিনলেন কৃষক!
জাদেজা স্পষ্ট জানান, একজন ক্রিকেটার তার সঙ্গে কি ধরনের আচরণ হচ্ছে তা কখনো ভুলতে পারেন না। তাই মুম্বাই ইন্ডিয়ান্স রায়াডুকে ছেড়ে দিলেও চেন্নাই সুপার কিংসের হয়ে সেই মুম্বাই ইন্ডিয়ান্স কে প্রথম ম্যাচে পারফরম্যান্স দিয়ে তিনি মাঠের বাইরে পাঠিয়ে দিয়েছেন।

তেমনি আরও কিছু ঘটনা ঘটলে হয়তো আজকে তিনি ভারতীয় দলের নিয়মিত সদস্য হতে পারতেন, এমনই মন্তব্য ভারতের প্রাক্তন ক্রিকেটারের।

Previous articleস্ত্রীর মন পেতে দু’বিঘা জমি বেচে হাতি কিনলেন কৃষক!
Next articleচিনের সঙ্গে ১৩ ঘণ্টার সেনা বৈঠক নিষ্ফলা, অনড় ভারতীয় সেনাও