“বাড়ি ফিরে এসো বাবা”, সোশ্যাল মিডিয়ায় আবেগঘন পোস্ট অঙ্কিতার

হাসপাতালে চিকিৎসাধীন অঙ্কিতা লোখান্ডের বাবা। বাবার অসুস্থতার কথা নিজেই সোশ্যাল মিডিয়ায় জানান অঙ্কিতা।
‘ডটার্স ডে’-র দিন হাসপাতালে বাবার সঙ্গে তোলা একটি ছবি পোস্ট করেন তিনি। লেখেন, “আমি জানি না, কীভাবে বোঝাব, তোমরা আমার কাছে কি, মা আর পা। আজ আমি যা কিছু হতে পেরেছি, সবটাই তোমাদের জন্য। তোমাদের অনেক অনেক ধন্যবাদ। তোমাদের মেয়ে হতে পেরে আমি গর্বিত। আমি আর অর্পণ খুবই ভাগ্যবান যে আমরা তোমাদের বাবা মা হিসেবে পেয়েছি। তাড়াতাড়ি সুস্থ হয় বাড়ি ফেরো পা। তোমাকে আমি খুব ভালবাসি। নিজেকে ও অন্য সব কন্যা সন্তানদের জানাই শুভ কন্যা দিবস। সন্তানের কাছে বাবা-মা অমূল্য।”

সম্প্রতি অসুস্থ হয়ে হাসপাতালে ভর্তি হন অঙ্কিতা লোখান্ডের বাবা শশীকান্ত লোখান্ডে। তবে বাবার কী হয়েছে, সে বিষয়ে কিছু জানাননি তিনি।

প্রসঙ্গত, সুশান্ত সিং রাজপুতের মৃত্যুর পর থেকেই আরও বেশি করে খবরের শিরোনামে উঠে আসেন অঙ্কিতা। কখনও সুশান্তের জন্য সুবিচার চেয়ে, কখনও বা তাঁর পরিবারের পাশে দাঁড়িয়ে, কখনও বা সুশান্তের সঙ্গে তাঁর প্রেবপর্বের স্মৃতি রোমন্থন করে। ‘পবিত্র রিস্তা’ সিরিয়ালে কাজ করার সময় দুজনের আলাপ, তারপর দীর্ঘ ৬ বছরের প্রেম। একটা সময় ছিল যখন এই জুটিকে টিভির সেরা জুটি এবং বাস্তবের লাভ বার্ডস মানা হত। দুজনে একটি ডান্স রিয়ালিটি শো-তে অংশগ্রহণ করেছিলেন। সেখানেই অঙ্কিতাকে বিয়ের জন্য প্রস্তাব দেন সুশান্ত। ২০১৬ সালে বিয়ে করার কথাও ছিল তাঁদের। যদিও সম্পর্কটা শেষ পর্যন্ত বিয়ে অবধি পৌঁছায়নি।

আরও পড়ুন : সুশান্তের মৃত্যু নিয়ে সিবিআই-কে তথ্য পেশ এইমসের চিকিৎসকদের

সুশান্তের মৃত্যুর পর যখন ফ্যানদের চোখে সুশান্তের চর্চিত বান্ধবী রিহা চক্রবর্তী রীতিমত ভিলেন, তখন অঙ্কিতাকে বেশ সহানুভূতির চোখেই দেখেন দেশবাসী। এই কারণে রিহা চক্রবর্তীর কটাক্ষ এবং আক্রমণের মুখে পড়তে হয় তাঁকে। রিহার পাশাপাশি শিবানী দান্ডেকরও অঙ্কিতাকে আক্রমণ করেন। তবে সুশান্তের মৃত্যুর প্রতিবাদে সুর চড়ানোর পাশাপাশি কঙ্গনার হয়েও প্রতিবাদ করেন অঙ্কিতা।

Previous articleBreaking: ফের বন্ধ মেট্রো পরিষেবা, দুর্ভোগ যাত্রীদের
Next articleসেমিফাইনাল নয়, একেবারে ফাইনাল: বাংলায় এখন কোনও উপনির্বাচন হচ্ছে না