আমেরিকায় ট্রাম্পের সমর্থনে মিছিলে হামলা চালাল বন্দুকবাজ

করোনা আক্রান্ত মার্কিন প্রেসিডেন্ট ডোনাল্ড ট্রাম্প হাসপাতালে চিকিৎসাধীন। প্রেসিডেন্ট নির্বাচনের এক মাস আগে তাঁর সমর্থনে হওয়া প্রচার মিছিলে এবার বন্দুকবাজের হানা। কোনও হতাহতের খবর না থাকলেও ঘটনাটিকে ঘিরে ব্যাপক চাঞ্চল্য তৈরি হয়েছে।

শনিবার ওহিয়ো হাইওয়েতে ডোনাল্ড ট্রাম্পের সমর্থনে একটি মেগা গাড়ির মিছিল চলছিল। হঠাৎই সেই মিছিলে এক বন্দুকবাজ হামলা চালায়। সঙ্গে সঙ্গে কর্তব্যরত পুলিশকর্মীরা অন্য একটি গাড়িতে থাকা ওই বন্দুকবাজকে ধাওয়া করে। তবে পুলিশের নজর এড়িয়ে পালিয়ে যায় ওই দুষ্কৃতী। তার খোঁজে চিরুনি তল্লাশি চালাচ্ছে পুলিশ। এই ঘটনাকে কেন্দ্র করে শনিবার ব্যাপক চাঞ্চল্য ছড়িয়ে পড়ে ওহিয়ো হাইওয়ে এলাকায়।

পুলিশ সূত্রে জানা গিয়েছে, এদিন মার্কিন প্রেসিডেন্টের সমর্থকদের ভিড়ে লুকিয়ে ওই মেগা গাড়ির মিছিলে ঢুকে পড়ে বন্দুকবাজ। সেও ছিল একটি গাড়িতে। তাই প্রাথমিকভাবে তাকেও ট্রাম্পের সমর্থক বলেই মনে হয়েছিল পুলিশের। ওই ব্যক্তি একটি কালো গাড়ি চালাচ্ছিল। পুলিশ ও জনতার চোখে ধুলো দিতে নিজের গাড়িতেও ট্রাম্পের ছবি ও আমেরিকার জাতীয় পতাকা লাগিয়েছিল বন্দুকবাজ। গাড়ির মিছিল শুরু হতেই আচমকা ওই বন্দুকবাজ গুলি ছুড়তে শুরু করে। আকস্মিক এই ঘটনায় হুড়োহুড়ি পড়ে যায় ওই এলাকায়। পুলিশ ধাওয়া করে বন্দুকবাজকে। তবে তার নাগাল মেলেনি। তার খোঁজে তল্লাশি শুরু করেছে পুলিশ। এলাকার সিসিটিভি ফুটেজ দেখে তদন্ত চলছে।

আরও পড়ুন:বাংলাদেশ থেকে শুরু আন্তর্জাতিক রুটের ফ্লাইট

Previous articleপ্রিয়াঙ্কার কুর্তা ধরে টান যোগীর পুলিশের, সমালোচনায় সরব বিরোধীরা
Next articleদিলীপের ‘চায়ে পে চর্চা’ কর্মসূচিকে কেন্দ্র করে সাতসকালে তুমুল উত্তেজনা তমলুকে