মণীশ-খুনে ধৃত আরও এক, গ্রেফতার মোট ৩, আটক আরও ২

খুন হওয়া মণীশ শুক্লার বাবা’র করা FIR-এ নাম থাকা আরও একজনকে CID গ্রেফতার করেছে ৷ এই নিয়ে মণীশ-খুনের দায়ে সবমিলিয়ে CID গ্রেফতার করেছে ৩ জনকে, আটক আরও ২।

টিটাগড় থানায় মণীশের বাবা চন্দ্রমনি শুক্লার করা FIR-এর ৬ নম্বরে নাম থাকা নাজির খান ওরফে নাসির খানকে CID গোয়েন্দারা হেফাজতে নিয়েছেন৷ গত সোমবার তদন্তকারীরা গ্রেফতার করেন খুররম খান এবং গুলাব শেখ নামে দু’জনকে। পুলিশ সূত্রের খবর, মঙ্গলবার গভীর রাতে গ্রেফতার করা হয় এই নাসির খানকে। ধৃত নাসির খানকে নিয়ে মঙ্গলবার মধ্যরাতেই ক্যানিংয়ে যান তদন্তকারীরা। সেখান থেকে আটক করা হয় আরও দু-জনকে৷ FIR-এ নাম থাকা ব্যক্তিদের এবং অজ্ঞাতপরিচয় কিছু জনের বিরুদ্ধে ভারতীয় দণ্ডবিধির ৩০২ বা খুন, ৩৪ বা একসঙ্গে অপরাধ করা এবং ১২০ বি অর্থাৎ ষড়যন্ত্র-করার নির্দিষ্ট ধারায় মামলাও শুরু হয়েছে। তদন্তকারীদের বক্তব্য, ধৃত নাসির খান মণীশের উপর গুলিও চালিয়েছিলো৷ CID-র দাবি, খুনের আগে মণীশের উপর নজর রেখেছিলো এই নাসির খান-ই। ভাড়াটে খুনিদের সঙ্গে যোগাযোগ করেছিলেন তিনিই। নাসিরকে জেরা করে গুরুত্বপূর্ণ তথ্য মিলবে বলেই মনে করছেন CID-র গোয়েন্দারা৷ প্রাথমিক তদন্তে CID-র ধারনা, মণীশ শুক্লা খুনে এই নাসির খানের গুরুত্বপূর্ণ ভূমিকা ছিল।

প্রসঙ্গত, মৃত মণীশ শুক্লার বাবা চন্দ্রমনি শুক্লা তাঁর ছেলের খুনের ঘটনায় মূল চক্রান্তকারী হিসেবে বারাকপুর পুরসভার প্রশাসক উত্তম দাস ও টিটাগড় পুরসভার প্রশাসক প্রশান্ত চৌধুরি-সহ ৮ জনের বিরুদ্ধে টিটাগড় থানায় মঙ্গলবার লিখিত অভিযোগ দায়ের করেছেন।

আরও পড়ুন:রাজ্যপালের অতিসক্রিয়তা বিজেপির গভীর রাজনৈতিক চক্রান্তের অঙ্গ! মণীশ খুনে বিস্ফোরক নির্মল

Previous articleআবারও ভারতের শ্রেষ্ঠ ধনী হলেন মুকেশ আম্বানি
Next articleআলোয়ার গণধর্ষণকাণ্ড: ৪ অভিযুক্তের যাবজ্জীবন সাজা ঘোষণা আদালতের