বান্ধবী সহ দুবাইয়ে দেব ও দাদা, চলল খাওয়া-দাওয়া ও জমাট আড্ডা

বিশ্বজুড়ে ভয়াবহ করোনা পরিস্থিতির মাঝেই আইপিএল জ্বরে ভুগছেন ক্রিকেটপ্রেমীরা। ভারত ছাড়িয়ে আরবের মাঠে শুরু হয়েছে বিশ্ব ক্রিকেটের অন্যতম জনপ্রিয় এই লীগ। সম্প্রতি সেখানেই মুখোমুখি দেখা হয়ে গেল দুই বাঙালি নক্ষত্রের। একজন বাঙালির প্রিয় ‘দাদা’ সৌরভ গাঙ্গুলী। দ্বিতীয়জন টলিউডের জনপ্রিয় অভিনেতা তথা সাংসদ দেব। দুবাইয়ের মাটিতে এই দুই বঙ্গ তারকার মুখোমুখি সাক্ষাতে খাওয়া-দাওয়া, ছবি তোলার পাশাপাশি চলল জমাটি আড্ডা। দেবের সঙ্গে ছিলেন তার বান্ধবী রুক্মিণীও। সুদূর দুবাই থেকে আসা সেই ছবি রীতিমতো ভাইরাল হয়ে উঠল সোশ্যাল মিডিয়ায়।

আইপিএলের কারণে বর্তমানে বেশিরভাগ সময়টা দুবাইতেই কাটাচ্ছেন বিসিসিআই প্রেসিডেন্ট সৌরভ গঙ্গোপাধ্যায়। গত ৭ অক্টোবর কলকাতা থেকে দুবাই গিয়েছিলেন সৌরভ। সম্প্রতি ব্যক্তিগত কাজে সেখানে উপস্থিত হন অভিনেতা দেব ও তাঁর বান্ধবী রুক্মিণী। সেখানেই মঙ্গলবার দুপুরে সৌরভ গঙ্গোপাধ্যায়ের সঙ্গে বেশ খানিকক্ষণ সময় কাটালেন দুজন। একত্রে লাঞ্চ করার পাশাপাশি চলল জমাটি আড্ডা। আড্ডার মাঝেই সৌরভের সঙ্গে ছবি তুলে সেই ছবি সোশ্যাল মিডিয়ায় পোস্ট করেন দেব। রুক্মিণীর সঙ্গেও আলাদা করে তোলেন ছবি। আর এই ছবি মুহূর্তে ভাইরাল হয় সোশ্যাল মিডিয়ায়। ছবি পোস্টের সঙ্গে সঙ্গে নিজের ফেসবুক প্রোফাইলে দেব লেখেন, ‘দুপুরের খাবারের সঙ্গে এক অসাধারণ সময় কাটালাম। অনেকদিন পর ভালো খাওয়া-দাওয়া এবং ভাল আড্ডা। বাড়ির বাইরে থাকলেও দাদার সঙ্গে সাক্ষাৎ হলেই এক পরিবার সুলভ অনুভূতি তৈরি হয়।’

আরও পড়ুন: শর্তসাপেক্ষে মুক্তি : অতিমারিতে ‘ফিরোজা’য় দিন কাটছে খালেদার

উল্লেখ্য, আরব আমিরশাহীতে আইপিএলের কারণে বর্তমানে ভীষণ ব্যস্ত সৌরভ। আইপিএলের উদ্বোধনী ম্যাচে সশরীরে সেখানে উপস্থিত ছিলেন সৌরভ গঙ্গোপাধ্যায়। এরপর কলকাতায় ফিরে আসেন তিনি। গত সপ্তাহে ফের যান সেখানে। আগামী দু-একদিনের মধ্যেই কলকাতা ফেরার কথা রয়েছে তাঁর। আইপিএল চললেও প্রতিবারের মত দুর্গা পুজোটা কলকাতাতেই কাটাবেন দাদা। পুজো শুরুর আগে অবশ্য বোর্ডের এপেক্স কাউন্সিল বৈঠক রয়েছে আগামী ১৭ অক্টোবর। সেই বৈঠকে আলোচনা হবে ইংল্যান্ডের ভারত সফর এবং ঘরোয়া ক্রিকেটের ভবিষ্যৎ নিয়ে।

R

Ad2

Ad3

Ad4

Ad5

Previous articleশর্তসাপেক্ষে মুক্তি : অতিমারিতে ‘ফিরোজা’য় দিন কাটছে খালেদার
Next articleঅনলাইনে প্রতারণার ফাঁদ! ৬০০ টাকার শার্ট কিনে ‘ সর্বস্বান্ত’ দশা দম্পতির