বিয়ে করতে গিয়েও নববধূর বেশে ক্রিকেটে মজলেন মহিলা ক্রিকেটার

পরনে শাড়ি। সর্বাঙ্গ ভূষিত অলংকারে, কিন্তু হাতে ব্যাট। একের পর এক চার ছয়ের দাপটে তিনি ভুলেই গিয়েছেন বিয়ে করতে এসেছেন তিনি। আর এই ছবি সম্প্রতি ভাইরাল হয়ে উঠল সোশ্যাল মিডিয়ায়। নববধূর বেশে ক্রিকেটের মজা নেওয়া এই যুবতী আর কেউ নন, বাংলাদেশের জনপ্রিয় মহিলা ক্রিকেটার সানজিদা ইসলাম। তাঁর এমন কাণ্ড দেখে রীতিমত অবাক নেটিজেনরা। কিন্তু বিয়ে করতে গিয়ে হঠাৎ এমন ক্রিকেটে মজে গেলেন কেন সানজিদা?

আরও পড়ুন: ষষ্ঠীতে ইজেডসিসিতে ভার্চুয়াল দুর্গাপুজোর উদ্বোধন প্রধানমন্ত্রীর

জানা যাচ্ছে, গত শনিবার বাংলাদেশের ক্রিকেটার মিম মোসাদ্দেককে বিয়ে করেন সানজিদা। তার আগের দিন অর্থাৎ শুক্রবার গায়ে হলুদের জন্য ফটোসেশনের প্রস্তুতি নিয়েছিলেন ওপার বাংলার তারকা এই ক্রিকেট জুটি। ঠিক হয় পার্শ্ববর্তী একটি স্টেডিয়ামের কাশবনে ফটোশুট করবেন তাঁরা। কিন্তু এখানে গিয়েই বাঁধে সমস্যা। স্টেডিয়ামের ভেতর তখন ক্রিকেট খেলছিল বেশকয়েকজন বালক। ব্যাস! ক্রিকেট প্রেমী সানজিদা ভুলে গেলেন বিয়ের ফটোশুট করতে এসেছেন তিনি। ওই বালকের দলের সঙ্গে মজে গেলেন ক্রিকেটে। ব্যাট হাতে চলল চার ছয়ের বন্যা। বাংলাদেশের তারকা ক্রিকেটারের এই ছবি রীতিমতো ভাইরাল হয়ে উঠেছে সোশ্যাল মিডিয়ায়। তাঁকে জীবনের এই নতুন অধ্যায়ের শুভেচ্ছাও জানিয়েছেন বহু মানুষ। বিয়ের সাজে তাঁর এই ক্রিকেটের ছবি টুইট করেছে খোদ আইসিসি।

আসলে সানজিদার জীবনটাই ক্রিকেটময়। ক্রিকেটার হওয়ার স্বপ্ন নিয়ে ২০০৯ সালে বিকেএসপিতে ভর্তি হয়েছিলেন তিনি। তিন বছরের মধ্যেই ২০১২ সালে আয়ারল্যান্ডের বিপক্ষে টি-টোয়েন্টিতে বাংলাদেশ দলের জার্সিতে অভিষেক হয় তাঁর। এর দুই বছর পরেই পাকিস্তানের বিপক্ষে ওয়ানডে অভিষেক। এখনও পর্যন্ত বাংলাদেশের জার্সিতে ৫৪টি ওয়ানডে ও ১৬টি টি-টোয়েন্টি খেলেছেন। ২০১৮ সালে এশিয়া কাপ জয়ী দলের সদস্যও ছিলেন এই সানজিদা।

Previous articleষষ্ঠীতে ইজেডসিসিতে ভার্চুয়াল দুর্গাপুজোর উদ্বোধন প্রধানমন্ত্রীর
Next articleচা বাগান থেকে উদ্ধার দুটি চিতাবাঘের ছানা