‘ওর মা ওকে কী শিক্ষা দিয়েছে আমি জানি না’, ছেলের হয়ে ক্ষমা চাইলেন শানু

ছেলে জানের মন্তব্যের প্রেক্ষিতে এবার এক ভিডিও বার্তায় ছেলের হয়ে ক্ষমা চেয়ে নিলেন কুমার শানু। পাশাপাশি এটাও জানালেন, ‘আমি জানি না ওর মা ওকে কী শিক্ষা দিয়েছে। তবে এই ধরনের মন্তব্য আমি ভাবতেও পারি না। বৃহস্পতিবার কুমার শানুর এই ভিডিও বার্তা প্রকাশ্যে এসেছে। যেখানে ছেলের হয়ে ক্ষমা চাইতে দেখা গিয়েছে নয়ের দশকের মুম্বইয়ের ‘মেলোডি কিং’কে।

বৃহস্পতিবার গায়ক কুমার শানুর যে ভিডিও প্রকাশ্যে আসে সেখানে তিনি বলেন, ‘আমি শুনেছি আমার ছেলে জান অত্যন্ত খারাপ একটি মন্তব্য করেছে। এই ধরনের মন্তব্য গত ৪০ থেকে ৪১ বছরে আমি কখনও ভাবিনি, ভাবতেও পারিনি। যে মহারাষ্ট্র, যে মুম্বই, মুম্বাদেবী আমাকে আশীর্বাদ দিয়েছেন। যেখানে থেকে আমার নাম যশ অর্থ সবকিছু হয়েছে। তার সম্পর্কে একথা আমার মনে কখনও আসতেই পারে না।’ এর পাশাপাশি কুমার শানু আরো বলেন, ‘ভারতের সমস্ত ভাষাকে আমি সম্মান করি। প্রায় সমস্ত ভাষায় আমি গান গেয়েছি। বিগত ২৭ বছর ধরে আমি ছেলের সঙ্গে থাকি না, আলাদা থাকি। আমি জানিনা ওর মা ওকে কী শিক্ষা দিয়েছে। কিন্তু আমি আর কী করতে পারি, বাবা হিসেবে শুধু ক্ষমা চাইতে পারি আপনাদের কাছে।’

আরও পড়ুন: আগের চেয়ে সামান্য উন্নতি, তৃতীয় ডায়ালিসিস হলো না সৌমিত্র চট্টোপাধ্যায়ের

প্রসঙ্গত ঘটনার সূত্রপাত জনপ্রিয় রিয়েলিটি শো ‘বিগ বস’কে কেন্দ্র করে। গত ২৭ অক্টোবর একটি এপিসোড এই অনুষ্ঠানের প্রতিযোগী নিকি টাম্বোলি কুমার শানুর পুত্র জান কুমার শানুকে মারাঠি ভাষায় কিছু একটা বলতে চান। তাতেই রেগে ওঠেন জান। তিনি বলেন, মারাঠি ভাষা শুনলেই চরম বিরক্ত হন তিনি। যদি তার সঙ্গে কথা বলতে হয় তবে হিন্দিতে বলতে হবে অথবা নয়। এই ভিডিও প্রকাশ্যে আসার পরই তেতে ওঠে শিবসেনা ও এমএনএস রাজনৈতিক দল। তাদের তরফে কার্যত হুঁশিয়ারি দিয়ে জানানো হয় ক্ষমা চাইতে হবে শানু পুত্রকে অন্যথায় বন্ধ করে দেওয়া হবে বিগ বস অনুষ্ঠান। অবশ্য ঘটনার পরই অনুষ্ঠান কর্তৃপক্ষের তরফে ক্ষমা চেয়ে নেওয়া হয়। ক্ষমা চেয়ে নেন জানও।

Previous articleআগের চেয়ে সামান্য উন্নতি, তৃতীয় ডায়ালিসিস হলো না সৌমিত্র চট্টোপাধ্যায়ের
Next articleআইএসএল: প্রথম ম্যাচেই মাঠে এটিকে মোহনবাগান, ইস্টবেঙ্গলের অভিষেক কবে?