গোয়া বিচে নগ্ন হয়ে দৌড়ে ৫৫ তম জন্মদিন পালন করলেন অভিনেতা মিলিন্দ সোমন

ফিটনেস ও নিজের রঙিন জীবনের কারণে বরাবরই চর্চিত বলিউড অভিনেতা তথা মডেল মিলিন্দ সোমন। ৪ নভেম্বর নিজের ৫৫ তম বছরের জন্মদিন একটু অন্যভাবে সেলিব্রেট করলেন তিনি। যার জেরে আরও একবার সংবাদ শিরোনামে উঠে এলেন মিলিন্দ। গোয়ার বিচে সম্পূর্ণ নগ্ন হয়ে দৌড়ে জন্মদিনে নিজেই নিজেকে শুভেচ্ছা জানালেন মিলিন্দ সোমন। বুধবার তার শেয়ার করা সেই নগ্ন ছবি ইতিমধ্যেই ভাইরাল হয়ে উঠেছে সোশ্যাল মিডিয়ায়। ছবিটি তুলেছেন মিলিন্দের স্ত্রী অঙ্কিতা কনওয়ার।

জন্মদিন উপলক্ষে বর্তমানে স্ত্রী অঙ্কিতার সঙ্গে গোয়াতে রয়েছেন বলিউড অভিনেতা তথা জনপ্রিয় মডেল মিলিন্দ সোমন। বুধবার সকালে নিজেকে শুভেচ্ছা জানিয়ে ইনস্ট্রাগ্রামে ৪ ছবি পোস্ট করেন তিনি। যেখানে দেখা গিয়েছে সম্পূর্ণ নগ্ন অবস্থায় সমুদ্রের তীরে দৌড়চ্ছেন অভিনেতা। পাশাপাশি এই ছবির সঙ্গে নিজেই নিজেকে জন্মদিনের শুভেচ্ছা বার্তা দিয়েছেন তিনি। তবে মিলিন্দ একা নন, একই ছবি সোশ্যাল মিডিয়ায় শেয়ার করে স্বামীকে জন্মদিনের শুভেচ্ছা বার্তা দিয়েছেন স্ত্রী অঙ্কিতা। এর পর সোশ্যাল মিডিয়ায় রীতিমতো ভাইরাল হয়ে ওঠে ওই নগ্ন ছবিটি।

আরও পড়ুন: প্রয়াত ‘মেহেন্দি’ সিনেমার অভিনেতা ফারাজ খান

প্রসঙ্গত, নিজের ফিটনেস সম্পর্কে বরাবরই সচেতন মিলিন্দ। অভিনয় ও মডেলিংয়ের পাশাপাশি একাধিক ম্যারাথন দৌড়ে অংশ নিয়েছেন তিনি। লিমকা বুক অব ওয়ার্ল্ড রেকর্ডেও নাম নথিভুক্ত রয়েছে তার। যদিও এক সাক্ষাৎকারে তিনি দাবি করেছিলেন, আগে দিনে ৩০ টি সিগারেট খেয়ে নিতেন তিনি। ২০০৪ সাল থেকে তা সম্পূর্ণরূপে বন্ধ করে দেন। দেশ তথা বিশ্বের বহু মানুষ মিলিন্দের ফিটনেসের ভক্ত। এছাড়াও আজ থেকে তিন বছর আগে ৫২ বছর বয়সে ২৬ বছর বয়সী অঙ্কিতাকে বিয়ে করে রীতিমতো চর্চিত হয়েছিলেন জনপ্রিয় মডেল মিলিন্দ সোমন।

Previous articleজন্মদিনে মুখ্যমন্ত্রীর তরফ থেকে এসেছে উপহার, কিন্তু রাজ কী দিলেন শুভশ্রীকে?
Next articleভারতে নেই কাশ্মীর! জুনিয়র ট্রাম্পের মানচিত্র প্রকাশ নিয়ে মোদিকে কটাক্ষ শশী থারুরের