অমিতের “গোপন” বৈঠক ফেসবুক লাইভ করে ধমক খেলেন সৌমিত্রর স্ত্রী! ডিলিট করলেন ভিডিও

“গোপনও কথাটি রবে না গোপন…!” অমিত সফরের প্রথমদিনে ঠিক যেন এমনটাই ঘটলো। তখন বাঁকুড়ার রবীন্দ্র ভবনে দলীয় নেতাদের সঙ্গে চলছে কেন্দ্ৰীয় স্বরাষ্ট্রমন্ত্রী তথা সর্বভারতীয় বিজেপির সেকেন্ড-ইন-কমান্ড অমিত শাহের সাংগঠনিক বৈঠক। এই ধরনের সাংগঠনিক বৈঠক যে কোনো রাজনৈতিক দল গোপন রাখতে চায়। কারণ, সেখানে নিজেদের সাংগঠনিক কৌশল নিয়ে আলোচনা হয়। সংবাদমাধ্যমেরও প্রবেশ নিষিদ্ধ করা হয়। যদিও অমিত শাহের সেই গোপন বৈঠক আর গোপন রইল না। সৌজন্যে বাঁকুড়ার বিষ্ণুপুরের বিজেপি সাংসদ তথা যুব মোর্চার সভাপতি সৌমিত্র খাঁ-এর স্ত্রী সুজাতাদেবী।

দলের সাংগাঠনিক সভায় বক্তব্য রাখছেন অমিত শাহ। এবং অবলীলায় তা সামনে থেকে ফেসবুক লাইভ করছেন সৌমিত্র খাঁ-এর স্ত্রী সুজাতা খাঁ। খুব স্বাভাবিকভাবে অমিত শাহের সেই বক্তব্য সুজাতার ফেসবুক লাইভ মারফৎ সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়ে যায়। দলের গোপন কথা চলে আসে জনসমক্ষে। বিড়ম্বনায় পড়ে যায় বিজেপি।

ভাইরাল ভিডিওর খবর পৌঁছতে খুব বেশি দেরি হয়নি দিল্লিতে। নির্দেশ আসে লাইভ বন্ধ করার। জানা যায়, দলীয় নেতৃত্বের কাছে এমন নির্বোধ কাজের জন্য ধমক খান সাংসদের স্ত্রী। বিষয়টি বুঝতে পেরে তৎক্ষনাৎ ফেসবুক লাইভ বন্ধের পাশাপাশি সেই ভিডিও ডিলিট করে দেন সুজাতা। অসমর্থিত সূত্রে খবর, এমন কাণ্ডজ্ঞানহীন-এর মত কাজের জন্য নেতৃত্বের রোষের মুখেও পড়েন সুজাতাদেবী। তাঁকে বৈঠক থেকে সাময়িক সময়ের জন্য বহিষ্কারও করা হয় বলে শোনা যাচ্ছে। পরে আবার তিনি বৈঠকে যোগ দেন।

আরও পড়ুন-অমিতের সভার মাঝেই পুড়ল বাঁকুড়া জেলা সভাপতির কুশপুতুল, চরম কোন্দল

Previous articleঅমিতের সভার মাঝেই পুড়ল বাঁকুড়া জেলা সভাপতির কুশপুতুল, চরম কোন্দল
Next articleদুর্গাপুর শিল্পাঞ্চলে জলকষ্ট আজই মিটে যেতে পারে