আজ বৈশাখীকে ফেলে রেখে কি একাই শোভন ইজেডসিসিতে আসছেন?

আজ কি ইজেডসিসিতে যাবেন শোভন-বৈশাখী? বৃহস্পতিবার অমিত শাহর সঙ্গে বৈঠকের পর সেই সম্ভাবনা একেবারে উড়িয়ে দেওয়া যাচ্ছে না। দলীয় সূত্রে খবর, ইজেডসিসিতে ডাকা হয়েছে শোভন চট্টোপাধ্যায়কে। তাঁর আসার সম্ভাবনা উড়িয়ে দেওয়া যাচ্ছে না। কিন্তু বৈশাখী বন্দ্যোপাধ্যায় আমন্ত্রিত নন বলে খবর। ফলে শোভন বৈঠকে থাকবেন কিনা সে নিয়ে প্রশ্ন থাকছেই।

বৃহস্পতিবার রাতে টানা কর্মসূচির মাঝে শোভন-বৈশাখীর সঙ্গে সল্টলেকের হোটেলে মিনিট ২০ কথা বলেন অমিত শাহ। দলের রাজ্য কমিটিতে স্থান পেলেও রাজ্যে প্রধানমন্ত্রী বা সর্বভারতীয় সভাপতি জে পি নাড্ডার কর্মসূচিতে তাঁদের দেখা যায়নি। ফলে অমিত শাহ শোভনের কাছে জানতে চান ঠিক কোথায় সমস্যা। সক্রিয়ভাবে রাজনৈতিক কর্মসূচিতে নামতে তাঁদের অসুবিধা হচ্ছে কোথায়? শোভন ‘রাজনৈতিক গুরুত্ব’ পাওয়ার বিষয়টি বলেন। সেই সঙ্গে রাজ্য নেতৃত্বের সহমর্মী মনোভাবের অনুপস্থিতির কথা তুলে ধরেন বলে খবর। এবার অমিতের সামনে শোভন-বৈশাখী জুটিকে বসানোয় উদ্যোগ নেন সদ্য দায়িত্বপ্রাপ্ত সাংগঠনিক যুগ্ম সাধারণ সম্পাদক অমিতাভ চক্রবর্তী। তিনি চাইছেন দলের বসে যাওয়া সব কর্মীকে সক্রিয় করতে। রাজ্য সভাপতি দিলীপ ঘোষও একই মত পোষণ করেন। ফলে অমিত শাহর সঙ্গে বৈঠকের পর সেই দ্বিধা কেটে গিয়েছে বলে মনে করা হচ্ছে। বৈঠকের পর দুজনই হাসি মুখে বেরিয়েছেন। মুখ না খুললেও দল বলছে ইতিবাচক। তবে বিজেপির অন্দরমহল বলছে, না আঁচালে বিশ্বাস নেই। ফলে আপাতত অপেক্ষার পালা। দেখার বিষয় বৈশাখীকে ফেলে রেখে একাই শোভন আসছেন? না, দুজনেই আসবেন? নাকি, দুজনের কেউই এলেন না!

ইজেডসিসিতে বৈঠকের মাঝে জ্যাংড়ায় মধ্যাহ্নভোজ পর্ব রয়েছে অমিত শাহর। বিকেলে শিল্পী অজয় চক্রবর্তীর বাড়িতে যাওয়ার পর্ব রয়েছে। এই কর্মসূচিতে শোভন থাকেন কিনা সেটাই দেখার।

আরও পড়ুন-ভোকাল টনিক দিতে শোভন-বৈশাখীকে হোটেলে ডাক অমিত শাহর! জোর জল্পনা

Previous articleব্রেকফাস্ট স্পোর্টস
Next articleBig Breaking: তৃণমূলের সঙ্গে জোটে লাভ? এই খোঁজও নিচ্ছেন সোনিয়া