কংগ্রেস ছেড়ে তৃণমূলে যোগ দিলেন বাদুড়িয়ার বিধায়ক কাজী আব্দুর রহিম

পুজোর পর ফের দলবদলে চমক দিল রাজ্যের শাসক দল তৃণমূল কংগ্রেস। ফের বড়সড় ফাটল ধরালো বিরোধী শিবিরে। এবার শনিবার কংগ্রেসের হাত ছেড়ে তৃণমূলে যোগ দিলেন উত্তর ২৪ পরগনার বাদুড়িয়ার কংগ্রেস বিধায়ক কাজী আব্দুর রহিম। আজ, শনিবার তৃণমূল ভবনে দলীয় শীর্ষ নেতাদের কাছ থেকে ঘাসফুল পতাকা হাতে তুলে নেন রহিম। যা একুশের নির্বাচনের আগে তৃণমূলের শক্তি অনেকটাই বাড়িয়ে দিল।

বাদুড়িয়ার বর্তমান বিধায়ককে দলে টানার পাশাপাশি সমাজের বিভিন্ন পেশার একাধিক ব্যক্তিত্বকে এইদিন তৃণমূলে যোগ দান করালেন শীর্ষ নেতৃত্ব। যোগদান পর্বে সাংবাদিক সম্মেলনে ছিলেন মহাসচিব পার্থ চট্টোপাধ্যায়, রাজ্যের মন্ত্রী ফিরহাদ হাকিম, জ্যোতিপ্রিয় মল্লিক, সাংসদ সুখেন্দু শেখর রায়, ওমপ্রকাশ মিশ্র-সহ আরও অনেকে।

তৃণমূল কংগ্রেসে যোগদান করে কংগ্রেসের বাদুড়িয়ার বিধায়ক জানিয়েছেন, এই অবস্থায় অন্য কিছু ভাবার জায়গা নেই। সারা দেশের মানুষকে নতুন করে স্বপ্ন দেখিয়েছিলেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি, কিন্তু তিনি একটাও কথা রাখেন নি। দেশের মানুষকে একটা কঠিন জায়গায় নিয়ে গেছেন তিনি। বাংলার শান্তি সম্প্রীতি নষ্ট করার জন্য বিজেপি যে চেষ্টা করছে সেই জায়গায় একমাত্র পথ মমতা বন্দ্যোপাধ্যায়। একুশের নির্বাচনে ফের একবার মমতা বন্দ্যোপাধ্যায়ের নেতৃত্বে বাংলার বুকে মা-মাটি-মানুষের সরকার গঠিত হবে।

একই সঙ্গে এদিন পার্থ চট্টোপাধ্যায় জানিয়েছেন, মমতা বন্দ্যোপাধ্যায় বাংলার বুকে দৃষ্টান্ত তৈরি করেছেন। অন্যদিকে, বিজেপি যে অপপ্রচারের চেষ্টা করছেন তার বিরুদ্ধে গর্জে উঠছেন মমতা বন্দ্যোপাধ্যায়। সেই কারণে অনেকেই মমতা বন্দ্যোপাধ্যায় এর আদর্শকে সামনে রেখে এগিয়ে আসতে চাইছেন। সঙ্গে বিজেপিকে কটাক্ষ করে তিনি বলেন, এখানে মাটি পাওয়া যাবে না, বাংলার সাধারণ মানুষের মমতার লড়াইকে কুর্নিশ করছেন।

কাজী আবদুল রহিম ছাড়াও এদিন বিজেপি মহিলা মোর্চা থেকে মৌমিতা বসু চক্রবর্তী, পার্থ চক্রবর্তী, অধ্যাপক শান্তনু প্রামাণিক, অনিন্দিতা দাস কবীর-সহ একাধিক অবসরপ্রাপ্ত পুলিশ কর্তা যোগ দিয়েছেন তৃণমূলে।

আরও পড়ুন:মিহিরের ফেসবুক পোস্টে কি বিচ্ছিন্নতার সুর? আলাদা উত্তরবঙ্গের দাবিদাররা সক্রিয়

Previous articleতৈরি তালিকা, প্রথম করোনা টিকা পাবেন চিকিৎসক, এমবিবিএস পড়ুয়া-সহ ৩০ কোটি
Next articleএবার কৃষ্ণনগরেও পোস্টার ‘দাদার অনুগামী’দের, নন্দীগ্রাম চলো-র ডাক