রক্তাক্ত বিহার, আরা শহরে বিজেপি নেতার স্বামীকে গুলি দুষ্কৃতীদের

বিহার বিধানসভা নির্বাচনের ফলাফল ঘোষণার কয়েক ঘন্টা আগেই রক্তাক্ত বিহার। ভোজপুর জেলার আরা শহরে বিজেপি ‘মহিলা মোর্চা’ নগর সভাপতির স্বামীকে গুলি করে হত্যা করল দুষ্কৃতীরা। গণনা শুরুর কয়েক ঘণ্টা আগেই এমন ঘটনার জেরে চাঞ্চল্য ছড়ায় গোটা বিহারে।

আরও পড়ুন : বিহারে নীতীশ না তেজস্বী? নাকি ‘কিং মেকার’ চিরাগ ?

এক সর্বভারতীয় সংবাদমাধ্যম সূত্রে খবর, সোমবার সন্ধ্যায় সুন্দরনগর এলাকায় ঘটেছে ঘটনাটি। সশস্ত্র অপরাধীরা একটি বাইকে করে এসে হামলা চালায় বিজেপি নেত্রীর স্বামী প্রীতম নারায়ন সিংয়ের উপরে। একের পর এক গুলিতে লুটিয়ে পড়েন তিনি। গুরুতর জখম অবস্থায় প্রীতম নারায়ণ সিংকে স্থানীয় হাসপাতালে নিয়ে যাওয়া হয় ৷ কিন্তু তাঁর অবস্থা উদ্বেগজনক হওয়ায় তাঁকে পটনা রেফার করা হয়৷ কিন্তু পটনা হাসপাতালে নিয়ে যাওয়ার পথেই তাঁর মৃত্যু হয়।

খবর পেয়ে ঘটনাস্থলে যান ভোজপুরের এসপি হর কিশোর রায়, সদর এসডিপিও পঙ্কজ কুমার রাওয়াত, পৌর থানা ধর্মেন্দ্র কুমার, নওদা থানার সভাপতি সঞ্জীব কুমার ডালবাল। প্রাথমিক তদন্ত শুরু করেছে পুলিশ। মৃতের ছেলে জানিয়েছেন যে সন্ধ্যায় তাঁর বাবা বাইক নিয়ে সিভিল কোর্ট থেকে বাড়ি ফিরছিলেন। ওই সময় একটি বাইকে থাকা দুই সশস্ত্র দুষ্কৃতী, সিংকে সুন্দর নগরের লোকালয়ের মন্দিরের কাছে থামিয়ে, গুলি করে হত্যা করে।

আরও পড়ুন : বিহারে ভোট গণনার সর্বশেষ আপডেট

মৃত প্রীতম নারায়ণ সিং ওরফে সাহেব সিং, দেওয়ানি আদালতের অ্যাডভোকেট ছিলেন। তাঁর স্ত্রী, বিজেপির একজন সক্রিয় নেত্রী। এবং এই নির্বাচনেও তার কাঁধে গুরুদায়িত্ব দিয়েছে দল। প্রীতম নারায়ণ সিং নিজেও, বিজেপির সক্রিয় নেতা ছিলেন এবং এই বিধানসভা নির্বাচন চলাকালীন বেশ কয়েকটি অনুষ্ঠানে অংশ নিয়েছিলেন।

আরও পড়ুন : ২০১৫-তে বিহারের ‘এক্সিট পোল’ উল্টে গিয়েছিলো ফলপ্রকাশের পর

আজ ৩৮ টি জেলা জুড়ে ৫৫ টি কেন্দ্রে গণনা চলছে। যেখানে ফলাফলটি ক্ষমতাসীন নীতীশ কুমার সরকারের ভাগ্য নির্ধারণ করবে।

Previous articleবিহার বিধানসভার ফল : বেলা ১১টা
Next articleমেয়েদের টি-টোয়েন্টি ফাইনালে দুরন্ত হাফসেঞ্চুরি করে চ্যাম্পিয়ন মন্ধানার