রোহিতকে নিয়ে মুখ খুললেন বিরাট, হিটম‍্যানকে নিয়ে বিরক্ত ভারত অধিনায়ক

আজ থেকে শুরু হচ্ছে ভারত-অস্ট্রেলিয়া একদিনের ম‍্যাচ। তারই মাঝে রোহিত শর্মাকে নিয়ে বিষ্ফরক ভারত অধিনায়ক বিরাট কোহলি। সাংবাদিক সম্মেলনে রোহিতকে নিয়ে প্রশ্নে মেজাজ হারালেন ভারত অধিনায়ক।

সিডনিতে শুরু হয়ে গিয়েছে ভারত-অস্ট্রেলিয়া একদিনের ম‍্যাচ। সেই সিরিজে নামার আগে ভারত অধিনায়ককে পড়তে হলো রোহিত শর্মার অনুপস্থিতি নিয়ে একাধিক প্রশ্নের মুখে। যার উত্তরে পরিষ্কার যে, হিটম‍্যানকে নিয়ে বিরক্ত কোহলি।

রোহিত ইস‍্যু নিয়ে বিরাট জানান, “রোহিত নিয়ে আমি এখনও আমার কোন স্পস্ট ধারনা আমার নেই। গোটা বিষয়টি আমার কাছে বিভ্রান্তিকর। দল নির্বাচনের সময় জানানো হয়েছিল যে, রোহিতের চোট। অস্ট্রেলিয়া সফরে যাবে না। কিন্তু আইপিএল এর ফাইনালের ম‍্যাচে খেলতে নামে রোহিত। তা দেখে অস্ট্রেলিয়া টেস্ট দলে সযোগ পান রোহিত । কিন্তু অস্ট্রেলিয়া সফরে রোহিত আমাদের সঙ্গে না এসে ব‍েঙ্গালুরুতে ক‍্যাম্পে চলে যান। যা দেখে বেশ চটে রয়েছেন ভারত অধিনায়ক।

আরও পড়ুন:যোগী রাজ্যে হাসপাতালে কিশোরীর মৃতদেহ ছিঁড়ে খাচ্ছে কুকুর, দেশজুড়ে নিন্দার ঝড়

১৭ তারিখ থেকে শুরু হচ্ছে টেস্ট। এখনও দলের সঙ্গে যোগ দেননি রোহিত। সুত্রের খবর ১১ ডিসেম্বর জানা যাবে রোহিতের চোটের অবস্থা। তারপর অস্ট্রেলিয়া উড়ে যাবে হিটম‍্যান। প্রশ্ন এখন একটাই আদেও প্রথম টেস্টে পাওয়া যাবে তো রোহিত শর্মাকে?

Previous articleযোগী রাজ্যে হাসপাতালে কিশোরীর মৃতদেহ ছিঁড়ে খাচ্ছে কুকুর, দেশজুড়ে নিন্দার ঝড়
Next articleসংক্রমণ রুখতে দেশে তৈরি হল প্রথম মাস্ক ব্যাঙ্ক