‘রাম সেতু’ নিয়ে অক্ষয়ের সঙ্গে আলোচনায় যোগী, বৈঠক হবে ফিল্ম সিটি তৈরি নিয়েও

মুম্বইয়ে উত্তপ্রদেশের মুখ্যমন্ত্রী যোগী আদিত্যনাথ। দেখা করলেন বলিউডের খিলাড়ির সঙ্গে। সূত্রের খবর, অভিষেক শর্মা পরিচালিত রাম সেতু সিনেমা নিয়ে যোগীর সঙ্গে কথা হয়েছে অক্ষয় কুমারের। রামায়ণে বলা আছে, সীতাকে উদ্ধারের জন্য সুগ্রীবের নেতৃত্বে বানর সেনা শ্রীলঙ্কা পৌঁছতে তামিলনাড়ুর রামেশ্বরম থেকে সেতু নির্মাণ করেছিলেন। সেই গল্পই তুলে ধরা হবে বলিউড অভিনেতার এই ছবিতে।

যোগী আদিত্যনাথের মুম্বই সফরের প্রধান কারণ, বম্বে স্টক এক্সচেঞ্জে ২০০ কোটি টাকার লখনউ পুরনিগম বন্ডের উদ্বোধন। তিনি রয়েছেন ট্রাইডেন্ট হোটেলে। মঙ্গলবার সেখানেই তাঁর সঙ্গে ডিনার করেন বলিউডের খিলাড়ি। জানা গিয়েছে, অক্ষয় ছাড়াও বলিউডের অন্যান্য ব্যক্তিত্বদের সঙ্গে কথা বলবেন যোগী। গত সেপ্টেম্বরে উত্তরপ্রদেশে ফিল্ম সিটি প্রকল্প তৈরির প্রস্তাব দিয়েছিলেন তিনি। এই ব্যাপারেই বলিউডের সেলিব্রিটিদের সঙ্গে তিনি কথা বলবেন। বৈঠকে আমন্ত্রিতদের মধ্যে রয়েছেন পরিচালক সুভাষ ঘাই, বনি কাপুর, রাজকুমার সন্তোষী, সুধীর মিশ্র, রমেশ সিপ্পি, টিংগমাংশু ধুলিয়া, মধুর ভাণ্ডারকর, উমেশ শুক্লা, ভূষণ কুমার, জয়ন্তীলাল গাদা ও সিদ্ধার্থ রায় কাপুর।

সেপ্টেম্বরে উত্তরপ্রদেশ প্রশাসন বিবৃতি দিয়ে জানিয়েছিল, ‘মুখ্যমন্ত্রী ঘোষণা করেছেন, গৌতম বুদ্ধ নগরে দেশের বৃহত্তম ও সবচেয়ে সুন্দর ফিল্ম সিটি তৈরি করবেন। নয়ডা, গ্রেটার নয়ডা বা যমুনা এক্সপ্রেসওয়ের উপর ভালো জমির খোঁজ করে অ্যাকশন প্ল্যান তৈরি করতে তিনি নির্দেশ দিয়েছেন।’ এই ঘোষণার পর ফিল্ম ইন্ডাস্ট্রির লোকজনের সঙ্গে ভার্চুয়াল বৈঠকও করেছিলেন যোগী আদিত্যনাথ।

আরও পড়ুন-৩০ কোটি মানুষকে ভ্যাকসিন দিলেই দেশে করোনার সংক্রমণ রোধ করা সম্ভব, জানাল স্বাস্থ্যমন্ত্রক

Previous articleশক্তি বাড়িয়ে উপকূলে ধেয়ে আসছে ঘূর্ণিঝড় বুরেভি, প্রমাদ গুনছে তামিলনাড়ু
Next articleমালদহে অ্যাম্বুলেন্সের ধাক্কায় মৃত্যু দুই পথচারীর, জখম ৫