‘দাদার পুরনো খেলা শুরু’, কাকে বললেন উদয়ন?

আবারও নিজের সোশাল মিডিয়ার ওয়ালে নিজের বক্তব্য পোস্ট করে জল্পনা জিইয়ে রাখলেন দিনহাটার তৃণমূল বিধায়ক উদয়ন গুহ (Trinamool congress MLA Udayan Guha)। উত্তরবঙ্গ (North Bengal) সফরে মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় (Chei Minister Mamata Bandyopadhyay)। দিনহাটার বিধায়ক তৃণমূল নেতার দু’টি ফেসবুক পোস্ট (Facebook Post) ঘিরে রয়েছে ধোঁয়াশা। এই পোস্টের নেপথ্যে গভীর ইঙ্গিত রয়েছে বলেই মনে করছে রাজনৈতিক মহলের একাংশ।

সোমবার রাতে ফেসবুকে একটি পোস্ট করেন বিধায়ক উদয়ন গুহ। লেখেন, “এমন বন্ধু থাকলে শত্রুর দরকার নেই। পারলে এক কোপে কাটবে।” বিষয়টি প্রকাশ্যে আসতেই সকলের মনে একটাই প্রশ্ন, কাকে উদ্দেশ্য করে এই পোস্ট?

ফের মঙ্গলবার সকালে আরও একটি ফেসবুক পোস্ট করেন দিনহাটার বিধায়ক। সেখানে তিনি লেখেন, “দাদার পুরনো খেলা শুরু।” এখানে দাদা বলতে কাকে বোঝাতে চেয়েছেন উদয়ন?

এই দুটি পোস্ট ঘিরে চলছে জল্পনা। কয়েকমাস ধরেই তৃণমূলের (Trinamool Congress) অন্দরে নানা রকম চাপানউতোর চলছে। রয়েছে অস্থির পরিস্থিতি। যদিও স্বয়ং উদয়ন গুহ এ নিয়ে কোনও কথা বলতে চাননি। তবে জানা যাচ্ছে, কোচবিহার জেলাস্তরের কিছু কিছু দলীয় নেতার মধ্যেই ক্ষোভ-বিক্ষোভের বাতাবরণ তৈরি হয়েছে। হতে পারে, এই সব পোস্ট তারই ফলশ্রুতি।

আরও পড়ুন-শাহ বা নাড্ডা নন, শুভেন্দু’র হাতে গেরুয়া পতাকা দেবেন দিলীপ বা মুকুল, নয়া জল্পনা

Previous articleমোদিজি ও বিজেপির জনবিরোধিতার নমুনা, সুখেন্দু শেখর রায়ের কলম
Next articleশুভেন্দুর বিজেপিতে যোগদান প্রসঙ্গে এ কী বললেন দিলীপ ঘোষ!