তাঁরা দলেই আছেন, শাহের সভায় বিজেপিতে যোগদানের মিথ্যা ঘোষণা দুই তৃণমূল নেতার নামে!

মেদিনীপুরে অমিত শাহের (Amit Shah) হাইভোল্টেজ জনসভায় বিজেপিতে মেগা যোগদানের তালিকায় হঠাৎ তাঁদের নাম! তালিকা দেখে আকাশ থেকে পড়লেন বেশ কয়েকজন তৃণমূল নেতা। তাঁরা দলও ছাড়েননি, বিজেপিতে যোগদানের কোনও প্রসঙ্গ ওঠেনি। কিন্তু শাহের মঞ্চের ঘোষক “যোগদান মেলায়” কেন তাঁদের নাম মুখে আনলেন? শুধু তাই নয়, রাজ্য বিজেপি মিডিয়া সেল ফলাও করে এদের নাম সমস্ত সংবাদমাধ্যমের কাছে পাঠিয়ে দিলেন!

অবাক কাণ্ড! বিজেপিতে যোগদানকারী হিসেবে শাহের জনসভায় ঘোষকের তারস্বরে ঘোষণার পর তৃণমূলের এই নেতাদের খোঁজ নিয়ে দেখা গেল কোথায় মেদিনীপুর? কোথায় অমিত শাহের সভা? আদপে তাঁরা তখন কলকাতায় বাড়িতে রয়েছেন।

এঁদের মধ্যে একজন দেবাশিস জানা (Debasish Jana)! যিনি বিধাননগর পুরনিগমের প্রশাসক মণ্ডলীর সদস্য। এদিন শুভেন্দু অধিকারীর (Suvendu Adhikari) সঙ্গে বিজেপিতে (BJP) যোগদানকারীর তালিকায় নাম ছিল তাঁদেরও। ঘোষণাও করা হয় তাঁর নাম। কিন্তু মঞ্চে দেখা যায়নি দেবাশিসকে। ওয়াইজুল হককে।

এবিষয়ে দলের তরফে সাংবাদিক বৈঠকে তৃণমূল সাংসদ কল্যাণ বন্দ্যোপাধ্যায় (Kalyan Banerjee) দাবি করেন, “ওয়াইজুল হক নাকি জয়েন করেছেন, দেবাশিস জানা নাকি জয়েন করেছেন? না ওরা জয়েন করেননি। ওটা ভুল, মিথ্যে।”

শুধু তাই নয়, উত্তর দিনাজপুরের তৃণমূল নেতা প্রফুল্ল বর্মণের নামও বিজেপির প্রকাশিত তালিকায় ছিল। যদিও সভার পরই জেলা তৃণমূলের পার্টি অফিসে এসে তাঁর স্পষ্ট ঘোষণা, “আমি বিজেপিতে যাচ্ছি না, আমি তৃণমূল কংগ্রেসেই আছি।”

উল্লেখ্য, প্রফুল্ল বর্মন হেমতাবাদ বিধানসভার তৃণমূল কংগ্রেসের কো-অর্ডিনেটর তথা উত্তর দিনাজপুর জেলা পরিষদের সভাধিপতি কবিতা বর্মনের স্বামী। এ প্রসঙ্গে তৃণমুল কংগ্রেসের জেলা সভাপতি কানাইয়ালাল আগরওয়াল বলেন, “কেন প্রফুল্ল বর্মনের নাম ঘোষণা করা হল এই বিষয়ে আমরা দলীয় নেতৃত্বের সঙ্গে কথা বলে আদালতের দারস্থ হব।” তবে কালিয়াগঞ্জের প্রাক্তন পৌরপিতা তথা কালিয়াগঞ্জ পুরসভার প্রশাসক কার্তিক চন্দ্র পালকে দল থেকে বহিষ্কার করা হল বলে জানিয়েছেন জেলা সভাপতি কানাইয়ালাল আগরওয়াল।

আরও পড়ুন- আর্থিক দুর্নীতি! ফারুক আবদুল্লার ১২ কোটি টাকার সম্পত্তি বাজেয়াপ্ত করল ইডি

Previous articleঅন্তঃসত্ত্বা নেহা কক্কর! ছবি পোস্ট করলেন নেহা রোহন দুজনেই
Next articleশাহের অনুষ্ঠানে থাকবে না কোনও রাজনৈতিক ব্যক্তিত্ব, সিদ্ধান্ত বিশ্বভারতীর