বহিরাগতদেরই ভিড়, এক ঘণ্টার নোটিশে এর থেকে  বেশি লোক আনব: বিজেপিকে কটাক্ষ অনুব্রতর

রবিবার বোলপুরে চলছে অমিত শাহের (Amit Shah) রোড শো, অন্যদিকে তৃণমূলের বঙ্গধ্বনি যাত্রায় অনুব্রত মণ্ডল (Anubrata Mondal)।
তৃণমূল এই নেতা নিজের মেজাজে বলেন, অমিত শাহের রোড শোয়ে জেলার ছেলে ছিল না । জেলার বাইরে থেকে লোক এনে ভিড় করা হয়েছে । বিজেপির(bjp) এই রোড শোয়ে উপকারিতাও দেখছেন তিনি । তিনি বলেন,”সপ্তাহে তিনদিন করে আসুক, আমাদের ছেলেরা উৎসাহ পাবে । এমনিতে চুপ করে বসে থাকে ।”
নিজের ঢঙেই অনুব্রত বলেন, “আমি এখানে জনসভা করলে, আমার জেলার লোক নিয়ে করি। আমাকে মুর্শিদাবাদ, আসানসোল, বাঁকুড়া, বর্ধমান থেকে লোক আনতে হয় না। তার দাবি, বহিরাগতদেরই ভিড় বিজেপির রোড শোয়ে। বোলপুরে অমিত শাহের (Amit Shah) মিছিলে পড়শি রাজ্য ঝাড়খণ্ড থেকে বহু মানুষ এসেছেন। সেইসঙ্গে অনেকে কাটোয়া থেকে এসেছেন। পাশাপাশি তাঁর আরও দাবি, মুর্শিদাবাদ থেকে ১০০-র বেশি গাড়ি করে লোক এসেছে মিছিলে। এক ঘণ্টার নোটিশে এর থেকে  বেশি লোক আনতে পারি।
তার সাফ কথা, এ সব যে জনসভা-ফনসভা দেখাচ্ছেন, এগুলো আমার কাছে ছোট্ট জিনিস। এ রকম লক্ষ লক্ষ লোক আনার ক্ষমতা আমার রয়েছে। ৪ জানুয়ারি থেকে আমার জনসভা শুরু হবে। ব্লক অনুযায়ী ৮০ হাজার করে লোক জড়ো করব।

Previous articleহৃদরোগে আক্রান্ত হয়ে হাসপাতালে সুশান্ত সিং রাজপুতের বাবা
Next articleএগিয়ে থেকেও ১-১ গোলে ড্র এসসি ইস্টবেঙ্গলের