নয়া রেকর্ড গড়লেন রোনাল্ডো

আবারও এক মাইলফলক স্পর্শ করলেন ক্রিশ্চিয়ানো রোনাল্ডো (Cristiano Ronaldo)। জুভেন্তাসের( Juventus) হয়ে গোল করে রেকর্ড গড়লেন তিনি।

এক বছরে সিরি-এ(Serie-A) লিগে সব চেয়ে বেশি গোল করার তালিকায় তৃতীয় স্থানে পৌঁছে গেলেন সিআরসেভেন। এতদিন এই জায়গায় ছিলেন ওমার সিভোরি। ২০২০তে জুভেন্তাসের হয়ে রোনাল্ডোর গোলের সংখ‍্যা দাঁড়াল ৩৩। এক বছরে সিরি-এ তে সব চেয়ে বেশি গোলের রেকর্ড রয়েছে ফেলিস বোরেল। ১৯৩৩ সালে ৪১ টি গোল করেছিলেন তিনি।

শনিবার মাঝরাতে সিরি-এ তে পারমাকে ৪-০ গোলে উড়িয়ে দিল জুভেন্তাস। ম‍্যাচে জোড়া গোল করেন ক্রিশ্চিয়ানো রোনাল্ডো। একটি করে গোল করেন ডেজান কুলুসেভিস্কি এবং মোরাতা।

ম‍্যাচে এদিন একতরফা আক্রমণ চালায় জুভেন্তাস। ম‍্যাচের ২৩ মিনিটে জুভের হয়ে প্রথম গোলটি করেন কুলুসেভিস্কি। এরঠিক কয়েক মিনিটের মধ‍্যে জুভেন্তাসের হয়ে ব‍্যবধান বাড়ান ক্রিশ্চিয়ানো রোনাল্ডো।

ম‍্যাচের দ্বিতীয়ার্ধেও পারমার বিরুদ্ধে আক্রমন বজায় রাখে জুভেন্তাস। যার ফলে ম‍্যাচের ৪৮ মিনিটে ম‍্যাচের তৃতীয় এবং নিজের দ্বিতীয় গোলটি করেন সিআরসেভেন। ম‍্যাচের ৮৫ মিনিটে জুভেন্তাসের হয়ে চতুর্থ গোলটি করেন মোরাতা। এই জয়ের ফলে ১৩ ম‍্যাচে ২৭ পয়েন্ট লিগ টেবিলে তৃতীয় স্থানে জুভেন্তাস।

আরও পড়ুন:স‍োশ‍্যাল মিডিয়ায় ফের একবার ট্রোল ‘বিরাট দম্পতি ‘

Previous article‘বাড়ি বাড়ি যান, ভোটার লিস্ট মেলান, দেওয়াল লিখুন’, শুভেন্দুদের নির্দেশ শাহের
Next articleশুভেন্দুকে পাত্তা দিতে নারাজ অনুব্রত