‘বাড়ি বাড়ি যান, ভোটার লিস্ট মেলান, দেওয়াল লিখুন’, শুভেন্দুদের নির্দেশ শাহের

বঙ্গ নির্বাচনকে পাখির চোখ করে ইতিমধ্যেই মাঠে নেমে পড়েছে গেরুয়া শিবির। তবে দক্ষ রাজনীতিবিদ অমিত শাহ(Amit Shah) ভালই বোঝেন, শুধু দল ভাঙালেই হবে না, বুথ স্তরে সংগঠন না থাকলে বঙ্গে পদ্ম ফোটানোর স্বপ্ন অধরাই থেকে যাবে। ফলস্বরূপ বাংলায় একেবারে তৃণমূল স্তরে থেকে সংগঠন গুছিয়ে মাঠে নামতে তৈরি হওয়ার নির্দেশ দিলেন কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহ। শনিবার সন্ধ্যায় বাংলায় গেরুয়া বাহিনীর শীর্ষ নেতৃত্বের সঙ্গে বৈঠকে তাঁর বার্তা বাড়ি বাড়ি গিয়ে ভোটার তালিকা মেলাতে হবে। শুরু করে দিতে হবে দেওয়াল লিখনের কাজ। শনিবার অমিত শাহর এই বৈঠকে দিলীপ ঘোষ(Dilip Ghosh), রাহুল সিনহা(Rahul Sinha), মুকুল রায়ের(Mukul Roy) পাশাপাশি উপস্থিত ছিলেন সদ্য তৃণমূল ত্যাগী নন্দীগ্রামের বিধায়ক শুভেন্দু অধিকারীও(Suvendu Adhikari)।

বাংলায় এবার ২০০ আসনের লক্ষ্য নিয়ে মাঠে নামছে বিজেপি। মেদিনীপুরের সভা থেকে সেই নির্দেশ দিয়েছেন অমিত শাহ। তবে শুধু মুখে বললেই তো আর হবে না। লক্ষ্য স্থির করে কাজটাও চালিয়ে যেতে হবে জোর কদমে। যার জেরে শনিবার সন্ধ্যায় মুকুল রায়, দিলীপ ঘোষ, রাহুল সিনহা, শুভেন্দু অধিকারীদের সঙ্গে বৈঠকে বসেন অমিত শাহ। সেখানেই তৃণমূল স্তরের কর্মসূচি বেঁধে দেন তিনি। জানিয়ে দেন ১৫ জানুয়ারির মধ্যে সব বুথে পাঁচটি করে দেওয়াল লিখন করতে হবে। বাড়ি বাড়ি গিয়ে মেলাতে হবে ভোটার তালিকা। এককথায় মাঠে নেমে গা ঘামাতে হবে বিজেপির তৃণমূল স্তরের কর্মীদের।

আরও পড়ুন:শুভেন্দুর ছবিতে জুতোর মালা পরিয়ে বিক্ষোভ নন্দীগ্রামে

এদিকে একুশের নির্বাচনকে পাখির চোখ করে সমস্ত কর্মকাণ্ড ঠিকঠাক চলছে কিনা তার বিস্তারিত খোঁজখবর নিচ্ছেন জাতীয় স্তরের নেতৃত্বরা। প্রতিমাসে নিয়ম করে রাজ্যে আসছেন বিজেপির সর্বভারতীয় সভাপতি জেপি নাড্ডা(JP Nadda) ও অমিত শাহরা। জানা গিয়েছে নির্বাচন শেষ না হওয়া পর্যন্ত তাদের এই যাতায়াত লেগেই থাকবে। সূত্রের খবর, আগামী জানুয়ারি মাসে ফের তিন দিনের জন্য আলাদা আলাদাভাবে বঙ্গ সফরে আসবেন জেপি নাড্ডা ও অমিত শাহ। তাঁর দেওয়া টাস্ক কতদূর সফল হয়েছে জানতে একেবারে মাঠে নেমে খোঁজ নিয়ে যাবেন কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রী।

Previous articleশুভেন্দুর ছবিতে জুতোর মালা পরিয়ে বিক্ষোভ নন্দীগ্রামে
Next articleনয়া রেকর্ড গড়লেন রোনাল্ডো