বাগডোগরায় মমতার বিমান অবতরণে বেনিয়ম! তদন্তের নির্দেশ

মুখ্যমন্ত্রীর (Chief Minister) বিমান অবতরণে বেনিয়মের অভিযোগ। কাঠগড়ায় বাগডোগরা বিমানবন্দর (Airport)। এয়ারপোর্ট অথরিটির আঞ্চলিক প্রধানকে তলব করে বিষয়টি নিয়ে ক্ষোভ প্রকাশ করেছে নবান্ন। বিস্তারিত তদন্তের নির্দেশ দিয়েছে বিমানবন্দর কর্তৃপক্ষ।

সূত্রে খবর, ১৪ ডিসেম্বর তিনদিনের উত্তরবঙ্গ সফরে যান মমতা বন্দ্যোপাধ্যায় (Mamata Banerjee)। এখান থেকে বিমান ওড়ার পরে দেখা যায় বাগডোগরা বিমানবন্দরে কোনও পার্কিং লট ফাঁকা নেই। নিয়ম অনুযায়ী, এই পরিস্থিতিতে বিমান অবতরণ করা যায় না। কিন্তু সেই নিয়ম না মেনেই বিমান অবতরণের অনুমতি দেওয়া হয়। বিষয়টি জানার পরে ক্ষোভ প্রকাশ করেন স্বয়ং মুখ্যমন্ত্রী। কী করে এই নির্দেশ দেওয়া হল, তা নিয়েও রাজ্যের পদস্থ কর্তাদের খতিয়ে দেখার নির্দেশ দেন তিনি।

এরপরেই বিষয়টি নিয়ে তৎপর হয় রাজ্য প্রশাসন। ক্ষুব্ধ নবান্ন দেশের এয়ারপোর্ট অথরিটির আঞ্চলিক প্রধানকে ডেকে পাঠিয়ে বিষয়টি নিয়ে ক্ষোভ প্রকাশ করে। এরপরেই পুরো বিষয়টি তা খতিয়ে দেখতে বিস্তারিত তদন্তের নির্দেশ দিয়েছে বিমানবন্দর কর্তৃপক্ষ। পূর্ব ভারতের আঞ্চলিক প্রধানকে ডেকে পাঠানো হয়।

বিমানবন্দর সূত্রে খবর, তদন্ত শেষ না হওয়া পর্যন্ত বাগডোগরায় বিমান ওঠানামার সংখ্যা কম করার নির্দেশ দেওয়া হয়েছে। তবে, বিষয়টি খুবই উদ্বেগের বলেই মনে করছে বিমানবন্দর কর্তৃপক্ষ। তদন্ত রিপোর্ট মেলার পরেই এ বিষয়ে বিস্তারিত জানা যাবে।

আরও পড়ুন-কয়লা পাচারকাণ্ড: লালাকে আজ বিকেলের মধ্যে হাজিরার চরম সময়সীমা বেঁধে দিল CBI

Previous articleশুটিং চলাকালীন অসুস্থ মিঠুন চক্রবর্তী
Next articleমিমের পর এবার বাংলায় প্রার্থী দেবে ঝাড়খণ্ড মুক্তি মোর্চা, বিপাকে পড়তে পারে বিজেপি