শুভেন্দুর নারদা স্টিং অপারেশনের ভিডিও হঠাৎ ইউটিউব থেকে উধাও

গেরুয়া শিবিরে যোগ দিয়েছেন ৪৮ ঘন্টাও হয়নি। তার মধ্যেই ভ্যানিশ। শুভেন্দু অধিকারীর(Shuvendu Adhikari) নারদায় ঘুষ নেওয়ার বিতর্কিত ফুটেজ হঠাৎ ইউটিউব(Youtube) থেকে উধাও। সার্চ করলেই ব্ল্যাক স্ক্রিন। স্বভাবতই আঙুল উঠেছে বিজেপির আইটি সেলের বিরুদ্ধে। তারা বলছে, আমরা কী জানি! সবটাই কাকতালীয়। আর শুভেন্দুর ঘনিষ্ঠ মহল বলছে, বিষয়টি তাঁরা জানেন না। আর তৃণমূল কংগ্রেস একহাত নিয়ে বলেছে, এটাই হলো বিজেপি। বিজেপি হলো ওয়াশিং মেশিন। এই দলে যোগ দিলেই সব পাপ ধুয়ে যায়। ওয়াশিং মেশিন কাজ শুরু করে দিয়েছে।

তৃণমূল কংগ্রেস অনেক আগে থেকেই অভিযোগ তুলেছিল, নারাদা-সারদায় অভিযুক্ত নেতাদের সিবিআই-ইডির ভয় দেখিয়ে বিজেপি তাদের দলে আসতে বাধ্য করছে। সাংসদ কল্যাণ বন্দ্যোপাধ্যায়(Kalyan Banerjee) তো অভিযোগ করেছেন, সিবিআই-ইডির হাত থেকে বাঁচতে এরা সব বিজেপিকে কথা দিয়েছিল। এখন ভোটের আগে প্রতিশ্রুতি পালন করছে।

দিল্লিতে তথ্য প্রযুক্তি মন্ত্রক এই খবরের সত্যতা করেছে। আর, এর পিছনে বিজেপির আইটি সেল। তারাই এই কাজ করেছে বলে খবর। যদিও গেরুয়া শিবিরের ফেসবুক পেজে রাত অবধি তা চোখে পড়েছে। রাজনৈতিক মহলের প্রশ্ন, এভাবে ইউটিউবে নারদা স্টিং অপারেশনের ভিডিও ডিলিট করে দিলেও মানুষের মন থেকে কি মুছে দেওয়া সম্ভব? শুভেন্দুকে ঘিরে বিতর্ক বাড়ছে।

আরও পড়ুন- ঐতিহ্য রেখে আধুনিকতার স্বীকৃতি: পুরস্কৃত দেব সাহিত্য কুটীরের কর্ণধার রূপা