নিউটাউনে হোটেলে মহিলার রক্তাক্ত নগ্নদেহ উদ্ধার, ভাঙা মদের বোতল দিয়ে কুপিয়ে খুন!

প্রতীকী ছবি

শহরে ফের হাড়হিম করা খুনের (Murder) ঘটনা! যা দেখলে বা শুনলে শিউরে উঠতে হয়! নিউটাউনের (Newtown) ডিডি ব্লকের একটি হোটেলে এক মহিলাকে নৃশংস ভাবে কুপিয়ে খুনের ঘটনায় ব্যাপক চাঞ্চল্য ছড়িয়েছে। হোটেল কর্মীদের বয়ান অনুসারে, মদের বোতল ভেঙে তা দিয়ে এলোপাতাড়ি ভাবে কোপানো হয়েছে ওই মহিলাকে। শরীরের একাধিক জায়গায় গভীর ক্ষতচিহ্ন রয়েছে। মহিলা একেবারে নগ্ন অবস্থায় হোটেলের রুমে রক্তাক্ত হয়ে পড়ে ছিলেন। জানা গিয়েছে, মৃতার নাম চুমকি ঘোষ। খুনের পর পলাতক অভিযুক্ত সঙ্গী যুবক। হোটেলের চারপাশ এখনও থমথমে পরিবেশ। তদন্ত শুরু করেছে নিউটাউন টেকনসিটি থানার পুলিশ। মহিলার দেহ উদ্ধার করে ময়নাতদন্তে পাঠিয়েছে পুলিশ।

পুলিশ সূত্রে জানা গিয়েছে, গতকাল মঙ্গলবার দুপুর ১টা নাগাদ এক মহিলা ও এক ব্যক্তি নিউটাউনের ওই হোটেলে আসে। মেদিনীপুর থেকে আসে তাঁরা। সেইমতো ডকুমেন্টস দিয়ে হোটেলের রুম বুক করে। ওই হোটেলের ২০১ নম্বর রুমে বরাদ্দ হয় তাঁদের জন্য। সন্ধ্যা ৭টা নাগাদ রুম ছাড়বে বলেও জানায় তাঁরা। এদিকে রাত ৮টা বেজে গেলেও তাঁরা রুম না ছাড়ায় হোটেলকর্মীরা তাঁদের ডাকতে থাকেন। দীর্ঘক্ষণ ডাকাজাকির পর কোনও সাড়া না মেলায় বিকল্প চাবি নিয়ে দরজা খোলেন হোটেল কর্মীরা। তারপর হাড়হিম করা দৃশ্য!

খাটের উপর মহিলার নগ্ন ও রক্তাক্ত মৃতদেহ দেখতে পান হোটেল কর্মীরা। আতঙ্কিত হয়ে পড়েন তাঁরা। এরপর টেকনসিটি থানায় খবর দেওয়া হলে পুলিশ এসে দেহ উদ্ধার করে। হোটেলের সিসিটিভি (CCTV) ফুটেজ দেখে জানা যায় বিকেল ৪টে নাগাদ অভিযুক্ত যুবক হোটেল থেকে বেরিয়ে গিয়েছে।

পুলিশ সূত্রে খবর, মৃতা মহিলা বিবাহিত। তবে তাঁর সঙ্গী যুবকের পরিচয় সামনে আসেনি। পুলিশ তাঁর খোঁজে তল্লাশি শুরু করেছে।

 

Previous articleদীর্ঘ পতনের পর সামান্য চাঙ্গা শেয়ারবাজার
Next articleদীর্ঘ ৯ মাস পর খুলল পুরীর জগন্নাথ মন্দির