বিরাট, শামি না থাকায় অস্ট্রেলিয়ার সুবিধে, বললেন ল‍্যাঙ্গার

মেলবোর্নে দ্বিতীয় টেস্টে (Melbourne 2nd test) বিরাট কোহলি ( Virat kohli) এবং মহম্মদ শামি ( Mohammad Shami) না থাকায় টিম অস্ট্রেলিয়ার( Australia ) সুবিধে হবে মনে করছেন, অজি কোচ জাস্টিন ল‍্যাঙ্গার (Justin Langer)। ২৬ তারিখ থেকে শুরু হবে বক্সিং ডে টেস্ট (Boxing day test) । সেই ম‍্যাচে পাওয়া যাবে না বিরাট কোহলি এবং মহম্মদ শামিকে। আর তাতেই অস্ট্রেলিয়া বাড়তি সুবিধা পাবে বলে মনে করছেন ল‍্যাঙ্গার।

বছরের শুরুতে প্রথম সন্তানের জন্ম দিতে চলেছেন অনুষ্কা শর্মা। সেই কারনে প্রথম টেস্ট খেলে দেশে ফিরে এসেছেন বিরাট। তাই দ্বিতীয় ম‍্যাচে কোহলিকে ছাড়াই মাঠে নামবে টিম ইন্ডিয়া। অপরদিকে একদিনের ম‍্যাচে চোট পেয়ে টেস্ট সিরিজ থেকে ছিটকে যান মহম্মদ শামি। এই প্রসঙ্গে অস্ট্রেলিয়া কোচ বলেন, ” দ্বিতীয় টেস্টে এই দুই ক্রিকেটার না থাকায় মানসিক ভাবে অনেকটাই ব‍্যাকফুটে থাকবে টিম ইন্ডিয়া। বিরাট কোহলি সর্বকালের সেরা ব‍্যাটসম‍্যান। আর মহম্মদ শামি ভারতীয় দলের অন‍্যতম প্রধান বোলার। তাই এই দুজন না থাকাতে অস্ট্রেলিয়ার সুবিধে হবে।”

দ্বিতীয় টেস্টে বিরাট এবং শামি না থাকলেও, টিম ইন্ডিয়াকে হালকা ভাবে নিতে নারাজ অজি কোচ। ম‍্যাচের প্রথম দিন থেকেই ভারতকে চাপে ফেলতে মরিয়া জাস্টিন ল‍্যাঙ্গার।

আরও পড়ুন:পুজারাকে নিয়ে বিশেষ পরিকল্পনা নেথানের

Previous articleআহমেদ প্যাটেলের মৃত্যুর পর তাঁর রাজ্যসভা আসনে জিততে চলেছে বিজেপি
Next articleখানাকুলের খাল ধারে উদ্ধার তৃণমূল সমর্থকের দেহ