চলন্ত ট্রেনে যুবতীকে ধর্ষণ! নির্যাতিতাকে ছুঁড়ে ফেলে দিল অভিযুক্তরা

মর্মান্তিক!

চলন্ত ট্রেনে ধর্ষণ। এরপর খুনের চেষ্টা। ট্রেন থেকে ছুঁড়ে ফেলে দেওয়া হল ধর্ষিতাকে।

ঘটনাটি ঘটেছে মুম্বইয়ে (Mumbai)। পুলিশ সূত্রে খবর, নির্যাতিতাকে চলন্ত ট্রেনেই ধর্ষণ করা হয়। তারপর তাঁকে ট্রেন থেকে ছুঁড়ে ফেলে দেওয়া হয়। নির্যাতিতা হাসপাতালে মৃত্যুর সঙ্গে পাঞ্জা লড়ছেন। বছর ২৩-এর ওই যুবতীর মাথায় গুরুতর চোট পেয়েছেন। মাথায় আঘাত করেই তাঁকে খুন করার চেষ্টা করা হয় বলে অনুমান পুলিশের। অজ্ঞাতপরিচয় অভিযুক্তের বিরুদ্ধে ধর্ষণ-সহ খুনের মামলা রুজু করেছে পুলিশ।

গত মঙ্গলবার সকালে লোকাল ট্রেনের এক মোটরম্যান ওই যুবতীকে ভাসি স্টেশনের (Vashi Station) কাছে রেললাইনের ধারে অচৈতন্য অবস্থায় পড়ে থাকতে দেখেন। এরপর পুলিশ এসে তাঁকে উদ্ধার করে হাসপাতালে পাঠায়। একাধিক আঘাতের চিহ্ন রয়েছে যুবতীর শরীরে। পুলিশ সূত্রে জানা গিয়েছে, নির্যাতিতা মুম্বইয়ের তিতওয়ালার বাসিন্দা। তিনি মুম্বইয়ে গৃহ পরিচারিকার কাজ করতেন। যুবতীর জ্ঞান ফিরলে তাঁর বয়ান রেকর্ড করা হবে বলে জানিয়েছে পুলিশ।

এই ঘটনায় এখনও পর্যন্ত কাউকে গ্রেফতার করেনি পুলিশ। ভাসি জিআরপি-র সিনিয়র ইনস্পেক্টর বিষ্ণু কেশরকর জানিয়েছেন, তদন্তের স্বার্থে ওই যুবতীর বয়ান জরুরি। তবে এখনও পর্যন্ত তাঁর জ্ঞান ফেরেনি। অন্য দিকে, ক্রিক রেলব্রিজের কাছে কোনও সিসিটিভি ক্যামেরা না থাকায় ওই যুবতীর বয়ানের উপরেই নির্ভর করতে হচ্ছে পুলিশকে।

আরও পড়ুন-“কাশ্মীর দখলের পর ভারতে আক্রমণ”, বিতর্কিত মন্তব্য শোয়েবের